whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: খোলা ছাদে ‘পরম সুন্দরী’ গানে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচলেন প্রীতি, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

খোলা ছাদের মধ্যে আকাশী রঙের শিফন শাড়ি পড়ে পরম সুন্দরী (Param Sundari) নাচলেন গৃহবধূ, গৃহবধূর নাম প্রীতি ঘোষ। আর তার ইউটিউব চ্যানেলের নাম প্রীতিস ব্লগস (Priti’s Vlogs)। তার ইউটিউব চ্যানেলের (Youtube) সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় দু’লক্ষ ছাড়িয়ে গেছে ভিডিওতে তিনদিন আগে পোস্ট করা হয়েছে তাতেই প্রায় ১ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এবং সাড়ে সাত হাজার মানুষ এটিকে লাইক দিয়েছেন।

এই নাচের ভঙ্গি মানুষকে আকৃষ্ট করেছে নীল আকাশ, সবুজ গাছপালাকে সাক্ষী রেখে ছাদেই শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) গাওয়া অসাধারণ এই ‘পরম সুন্দরী’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন গৃহবধূ। গৃহবধূর এমন নাচ ভাইরাল হয়েছে নিমেষের মধ্যে, এমনিতেই পরিমাণে গানগুলি এখন ভীষণ চলছে। একেক সময় একেকটি গান মানুষের একেবারে মনের মনিকোঠায় পৌঁছে যায়। খুব মানুষ দেখার পরেও লাইক সংখ্যা খুবই কম।

তবে একথা ধরে নেওয়া যেতেই পারে, যে তাদের পছন্দ হয়েছে, কিন্তু গানের সঙ্গে নাচটি দেখতে দেখতে তারা এতটাই আবেগ প্রবণ হয়ে উঠেছেন যে তারা লাইক দিতে ভুলে গেছেন। মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল (Viral Video)হয়। আগেকার দিনে গৃহবধূরা যারা শুধুমাত্র রান্না করে সংসার করে দিন কাটিয়ে দিতেন, সেই সময় তাদের প্রতিভা প্রকাশ হওয়ার কোন জায়গা ছিল না। কিন্তু বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার ফলে এই সমস্ত ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়, যার ফলে সত্যিকারের প্রতিভা প্রকাশ করার জায়গা।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo