whatsapp channel

Short Film: বন্ধুর সুন্দরী মায়ের কাছে নিয়ন্ত্রণ হারালেন হাঁটুর বয়সী যুবক, বিনোদনে ভরপুর এই বাংলা শর্টফিল্ম

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি অসাধারণ একটি শর্ট ফিল্মের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে।FWF Bengali ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটি অসাধারণ স্বল্পদৈর্ঘ্যের সিনেমা মানুষের মন কেড়ে নিয়েছে। যা দেখা মাত্রই প্রত্যেকে বেশ আনন্দ পেয়েছেন। এখানে দেখতে পাওয়া যাচ্ছে বন্ধুর মায়ের সঙ্গে এক গভীর সম্পর্ক তৈরি হয়েছে এক যুবকের। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক গৃহবধূ নীল রঙের একটা নাইটি পড়ে বিছানায় বসে বসে, তার বান্ধবীদের সঙ্গে খুব গল্প করছেন, সেই সময় তার ছেলে এসে তাকে বলছে, যে বাবা অনেকক্ষণ ধরে জল চাইছে, কিন্তু কিছুতেই তার মা তাকে জল দিচ্ছে না, এই নিয়ে ছেলেটি প্রচন্ড বিরক্ত প্রকাশ করে মায়ের ওপর।

মা সেই কথা শুনে তাকে বলেন যে আমারও একটা জীবন আছে, তারও আনন্দ করার মতন একটা জায়গা আছে, সে কি সারাদিন সংসারের কাজ আর বাবার পেছনেই খাটাখাটনি করবে। এই কথা নিয়ে মা আর ছেলের মধ্যে বেশ তর্ক লেগে যায়, কিন্তু পরের দিন ছেলে যখন কলেজ থেকে বাড়ি ফেরে সাথে নিয়ে আসে হ্যান্ডসাম যুবক, তাকে দেখেই তার মায়ের মনে একটা অন্যরকম অনুভূতি হতে শুরু করে।

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

ছেলেটি যাতে আবার পরের দিন আসে সেই জন্য সেই মা তার ছেলেকে বলে দেয়, রাত্রিবেলা অবশ্যই ফিরে এসে ঘরের খাবার খেতে, এবং সাথে বন্ধুদেরও নিয়ে আসতে আর ঠিক তেমনি করেও ছেলেটিও এই গৃহবধুর প্রতি একটা টান অনুভব করে এবং সে ফোনও করে বলে, সে আজ কোথাও যায়নি, তাই সে তার বাড়িতে রান্না শিখতে আসবে এমন একলা ঘর সেও চলে আসে তার বাড়িতে। তারপরেই তাদের মধ্যে একটা অন্তরঙ্গ সম্পর্ক তৈরি হয়, কিন্তু ঠিক সেই সময় কলিং বেল বেজে ওঠে, আর তার ছেলে বাড়িতে চলে আসে তারপর কি হবে সত্যিই কি সব জানাজানি হয়ে যাবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিও –

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক