whatsapp channel

স্বামীর পদোন্নতির জন্য বসের সঙ্গে ঘনিষ্ঠতা, প্রবলভাবে প্রাপ্তবয়স্কদের জন্য এই ওয়েব সিরিজ

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

Advertisements

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

Advertisements

সম্প্রতি উল্লু নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘নমক’ হল এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। এই সিরিজের গল্প স্বপ্না নামের এক গৃহবধূকে ঘিরেজ যাকে দেখে শুধু তার স্বামী নয়, বরং পাড়ার সকলের শারীরিক উত্তেজনা বৃদ্ধি পায়। এমনকি তার স্বামীর বসেরও নজর পড়ে তার সুডৌল শরীরের উপর। তিনিও তাকে সম্ভোগ করতে চান। স্বামীর পদোন্নতির পরিবর্তে তার বসের শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব আসে তার কাছে। তারপরেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Advertisements

এই সিরিজের পরতে পরতে রয়েছে খোলামেলা সব দৃশ্য। যেমন স্বামীর শারীরিক চাহিদা পূরণের বিষয়টি বেডরুমের বিছানায় দেখা গেছে, তেমনই অন্য সকলের কামনার বিষয়টিও এখানে সুচারুভাবে ফুটিয়ে তোলা হয়েছে। এই সিরিজে অভিনয় করে নজরে এসেছেন অভিনেত্রী মুসকান আগারওয়ালকে। সাহসী সব দৃশ্যে তার সাবলীল শারীরিক পরিভাষা দর্শকদের এই সিরিজটির সঙ্গে জড়িয়ে রাখে। গত জানুয়ারিতে মুক্তি পেয়েছে এই সিরিজ। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই দেখতে পাবেন এই ওয়েবসিরিজ।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা