whatsapp channel

Web Series: সুন্দরী নার্সের ছোঁয়া পেতে ব্যাকুল চাচা থেকে দাদুও, ভুলেও দেখবেন না কারোর সামনে

ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। নিজের বাড়িতে বসেই হাতের কাছে মানুষ পেয়ে যাচ্ছেন একাধিক ওয়েব সিরিজ। সিনেমার মতোই ওয়েব সিরিজেও রয়েছে বিভিন্ন ধরণের কনটেন্ট। তবে থ্রিলার এবং…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। নিজের বাড়িতে বসেই হাতের কাছে মানুষ পেয়ে যাচ্ছেন একাধিক ওয়েব সিরিজ। সিনেমার মতোই ওয়েব সিরিজেও রয়েছে বিভিন্ন ধরণের কনটেন্ট। তবে থ্রিলার এবং হরর কনটেন্টের চাহিদা সবথেকে বেশি দর্শক মহলে। এছাড়াও আরো এক ধরণের গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। আর তা হল অ্যাডাল্ট কনটেন্ট। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি।

Advertisements

বিনোদন জগতে ডিজিটালাইজেশন এর পরেই এই দুই মাধ্যমের দিকে বেশি করে ঝুঁকতে শুরু করেছে বহু মানুষ। বর্তমানে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া একটি সিনেমার তুলনায় কয়েক মাস পুরনো ওয়েব সিরিজও বেশি জনপ্রিয়তা পাচ্ছে। বর্তমানে যে টাকায় বিক্রি হয় এক একটি ছবির টিকিট, তার সমপরিমাণ বা একটু বেশি অর্থ খরচ করলেই একটা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে নেওয়া যায়। আর সাবস্ক্রিপশন মানেই হরেক রকম কনটেন্টের চাবিকাঠি। উপরন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েব সিরিজে সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই সিনেমার মতো। তাই অনেকেই ভিড় করেন OTT প্ল্যাটফর্মে। আর দর্শকদের চাহিদা বুঝে মূলত বোল্ড ওয়েব সিরিজের উপরেই একটা আস্ত OTT প্ল্যাটফর্ম দাঁড় করিয়েছে Rabbit।

Advertisements

Web Series: সুন্দরী নার্সের ছোঁয়া পেতে ব্যাকুল চাচা থেকে দাদুও, ভুলেও দেখবেন না কারোর সামনে

Advertisements

মূলত ১৮+ গল্পের ওয়েব সিরিজই পাওয়া যায় এই প্ল্যাটফর্মে। নির্মাতার মাথা খাটিয়ে এমন সব গল্প নিয়ে আসেন যা মুক্তি পাওয়া মাত্রই বিক্রি হয়ে যায় হটকেকের মতো। লাখো লাখো দর্শক সাবস্ক্রিপশন নিয়ে দেখে সেসব ওয়েব সিরিজ। এমনি একটি সিরিজের নাম হল ‘রোজ কে দিওয়ানে’। এরোটিকা ওয়েব সিরিজ দেখতে এই প্ল্যাটফর্মেই উঁকি মারেন মানুষ।

Advertisements

সম্প্রতি সেখানে প্রকাশিত হয়েছে নতুন সিরিজ ‘রোজ কে দিওয়ানে’র তৃতীয় পার্টের ট্রেলার। গল্প অনুযায়ী, এক বৃদ্ধের মৃত্যুর পর তার ছেলে তাদের ওষুধের দোকানটিকে নতুন রূপ দেয়। সুন্দরী লাস্যময়ী মেয়েদের সাসায্য নিয়ে মানুষকে ডেকে নিয়ে আসে সেই দোকানে। তারপর কী হয় তা জানার জন্য সিরিজটি দেখতেই হবে। এক মাস আগে আপলোড হওয়া সিরিজের ট্রেলারটিতে ২০ হাজার ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই