Hoop VideoHoop Viral

কাজলকে বিছানায় ফেলে দুষ্টুমি করলেন খেসারি লাল, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) জুটির জনপ্রিয়তা দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-র তুলনায় কিছু কম নয়। খেসারিলাল ও কাজল বিভিন্ন সময় অন্য নায়ক-নায়িকাদের সাথে জুটি বেঁধে অভিনয় করলেও খেসারিলাল ও কাজল জুটিকেই সর্বাগ্রে রেখেছেন দর্শকরা। খেসারিলালের পুরুষোচিত সৌন্দর্য ও কাজলের যৌন আবেদন এই জুটির অনস্ক্রিন রসায়নকে সমৃদ্ধ করেছে। এই জুটি অভিনীত ফিল্মগুলি ব্লকবাস্টার হিট। এগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘দিওয়ানাপন’।

2018 সালে মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘দিওয়ানাপন’-এর গান ‘তাকিয়া সে সাইড করা’ এখনও অবধি দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। এই গানটি গেয়েছেন খেসারিলাল ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানের শুরুতে দেখা যায়, আলো দিয়ে সাজানো চারপাশ। তার মাঝে সাদা চাদর পাতা একটি বিছানায় কাজলের সাথে অন্তরঙ্গ হতে চান খেসারিলাল। লাল রঙের রাতপোশাক পরা কাজল একটি বালিশ দিয়ে দুইজনের মধ্যে প্রতিবন্ধকতা তৈরি করলেও একসময় বিরক্ত হয়ে বালিশ কোলে নিয়ে বিছানা থেকে নেমে পড়েন তিনি। কাজল তাঁর ভালোবাসা লুকিয়ে রাখতে চাইলেও খেসারিলাল অনুরোধ করেন তাঁদের মাঝের বালিশটি সরিয়ে দিতে।

একসময় কাজল শুয়ে পড়েন বিছানায়। তিনি গানের সুরে বলেন, এইভাবেই রাত কেটে যাবে। কিন্তু খেসারিলাল তাঁর সাথে অন্তরঙ্গ হন। ধাক্কা মেরে খেসারিকে বিছানা থেকে ফেলে দেন কাজল। একসময় গানের মাঝেই কাজলকে জড়িয়ে ধরে আদর করতে থাকেন খেসারিলাল। কাজলও হয়ে ওঠেন প্রগলভ। একসময় এইভাবেই অন্তরঙ্গ হয়ে যান নায়ক-নায়িকা।

ফিল্মটি পরিচালনা করেছেন সুরজ শাহ (Suraj Shah)। গানের ভিডিওটি এখনও অবধি উনচল্লিশ লক্ষ ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo