Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না এই পাঁচটি সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

1) আর এবার নজর কাড়ছে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ‘জাঞ্চ পারতাল’-এর দ্বিতীয় সিজনের ট্রেলার। এই ট্রেলার এর প্রথম সিজন সাজানো হয়েছে সাহসী দৃশ্য এ। মুহূর্তে মুহূর্তে ছিল অন্তরঙ্গতা আর বেড সিনে ভর্তি। এই সিজনে দেখানো হয়েছে, এক যুবতী বই দেওয়ার নাম করে এক যুবকের সঙ্গে গোপনে দেখা করে। এরপর গল্পের মোড় ঘুরে যায়। তারপর আবার অন্য এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের ঠিক পরেই সে গর্ভবতী হয়।এখন এই গর্ভজাত সন্তানের আসল বাবা কে, তার স্বামী না সেই বিয়ের আগের যুবক? তা সিরিজের শেষে দেখানো হয়েছে। ‘কমলা’র চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মুক্তি বোস। এছাড়াও নিক্কি চরিত্রে দেখা গেল সমিতা পালকে। পাশাপাশি বীরেন্দ্র সিং এবং অনিশ রোশনকেও দেখা গেল এই সিরিজে। এই সিজনটি উল্লুতে পাওয়া যাবে।

2) ‘রিতি রিওয়াজের’ এই ওয়েব সিরিজ ভীষণ বোল্ড এবং ইরোটিক এ কথা বলতেই হবে। আপনি আপনার পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। তাই তো প্রাইভেসি খুঁজতেই হবে। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার কাছে। এই পর্বটিও খুব সাহসী এবং এর গল্পটি বেশ অন্যরকম। এখানে দুই মহিলার মধ্যে রিলেশন দেখা যাচ্ছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু এবং অনুপমা প্রকাশ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

3) বেশ কিছুদিন আগেও উল্লু প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল। এই ওয়েব সিরিজটির নাম shubh ratri. যেখানে দেখা যাচ্ছে, একদম দম্পতি বিবাহের পরে খুবই সুখে শান্তিতে বাস করছেন। কিন্তু বিবাহের রাত থেকেই সেই স্ত্রী বুঝতে পারেন, তার স্বামীর উপরে কোন অশরীরির ছায়া পড়েছে, সেই জন্য তিনি অনেকভাবেই তার কাছে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই বুঝতে পারেন না যে কি হয়েছে।

এই বিষয় তিনি নিকট আত্মীয় এক মহিলার সঙ্গে পুরো বিষয়টা নিয়ে আলোচনা করেন। তারপর তিনি বলেন, এমনটা নাকি তাদেরও এক আত্মীয়ের হয়েছিল। তখন তাকে এক তান্ত্রিকের সাহায্য নিতে বলেন। তারপর সেই স্ত্রী তান্ত্রিকের কাছে যায় এবং তান্ত্রিক যা যা বলে তার স্বামীকে তাই তাই করতে শুরু করেন। মন্ত্র পড়া থেকে শুরু করে দুধের মধ্যে কিছু মিশিয়ে খাওয়ানো, এমনকি হাতের মধ্যে তাগা বেঁধে দেওয়া সব কিছুই সে নিয়মমাফিক পালন করেন। কিন্তু একদিন হঠাৎ খেয়াল করেন সকালে তার হাতে তাকা থাকলেও রাত্রিবেলা সেই তাগা থাকে না। কিন্তু কেন এমনটা হচ্ছে এটা কিছুতেই বোধগম্ম হয় না, কিন্তু তারপরে গল্প কোন দিকে চলবে, কিভাবে তারা নিজেদের মধ্যে সম্পর্ক তৈরি করবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

4) বেশ কিছুদিন আগে ওয়েব সিরিজ এর ট্রেলার বেরিয়েছে যার নাম তার নাম হল ‘ডিগ্রি ওয়ালা টিচার‘। এই ওয়েব সিরিজে এক শিক্ষক ছাত্রীর মাখো মাখো প্রেমের সম্পর্কের কাহিনী দেখানো হয়েছে। ওয়েব সিরিজের শুরুতে দেখা যায় এক অল্পবয়সী এক মেয়ে অংক করতে ভয় পায়। তার জন্যই সে তার বন্ধুর থেকে সাহায্য চায়। তার বন্ধু তাকে এক প্রাইভেট টিউটরের খোঁজ দেয়। সে প্রাইভেট টিউশন নিয়ে নেয়। কিন্তু অন্যদিকে স্যারের কাছে গেলে ওই মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন ওই শিক্ষক। তবে আর দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

5) গত অক্টোবর মাসে প্রাইম শর্ট এ একটি ভিডিও চর্চায় উঠে এসেছে। এই ওয়েব সিরিজটির নাম ‘শালী ঘরওয়ালি’। এর আগেও শালী জামাইবাবুর প্রেম নিয়ে অনেক গল্প বা সিনেমা হয়েছে তবে বর্তমানে এই ওয়েব সিরিজটি কিন্তু মানুষের মধ্যে বেশ চর্চার মধ্যমণি হয়ে উঠেছে। এখানে শালীর চরিত্রে অভিনয় করেছেন। আলিয়া নাজ যদি শালী হন, তাহলে সেক্ষেত্রে জামাইবাবু তার প্রেমে পড়বেন, এটাই তো স্বাভাবিক। এখানে দেখা যাচ্ছে, আলিয়া নাজের দিদিকে দেখতে এসেছেন তার জামাইবাবু। কিন্তু বিয়ের আগে জামাইবাবু দিদির বাড়িতে থেকে যান, তার পায়ে ব্যথার জন্য এবং সেই পা টিপে মালিশ করার দায়িত্ব পরে শালী আলিয়া নাজের ওপর। তারপরই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তবে আর দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo