Hoop StoryHoop Viral

দুটি ইঁদুরকে একসঙ্গে গোগ্রাসে গিলছে দু-মুখো সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দুই মাথা বিশিষ্ট মানুষ যেমন দেখা যায়, তেমনি দুই মাথা বিশিষ্ট সাপের দেখা মিলল সোশ্যাল মিডিয়ার পর্দায়। তবে শুধু সোশ্যাল মিডিয়া দেশের বাইরে নয়, দেশের মধ্যে এরকম অনেক অদ্ভুতুড়ে ঘটনা ঘটতে দেখা যায়। যা দেখে আপাতদৃষ্টিতে তা হয়তো অস্বাভাবিক মনে হতে পারে, কিন্তু এই ঘটনাগুলো কোনটাই অস্বাভাবিক নয়, এমন দুই মাথা বিশিষ্ট অথবা দুই শরীরবিশিষ্ট মনুষ্য প্রজাতির সাথে সাথে অনেক প্রাণীকূলকে খুব স্বাভাবিকভাবেই জন্মাতে দেখা যায়।

প্রতিটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, দুই মাথা বিশিষ্ট একটি বিশাল অজগর সাপ সে দুটি মাথা দিয়ে এই গোগ্রাসে দুটি ইঁদুরকে গিলে খাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর ভাইরাল হবে নাই বা কেন এরকম দুটি মাথায় একসঙ্গে দুটি ইঁদুরকে গিলে খাচ্ছে, এই ঘটনা বোধহয় এই প্রথম সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখা গেল।

সাধারণত এই রকম পরিস্থিতিতে যখন কোন প্রাণীকুলের দুটি মাথা একসঙ্গে নিয়ে জন্মায়, তখন একটি মাথা মৃত অবস্থায় থাকে। কোনো কাজ করেনা। কিন্তু এ ক্ষেত্রে বিষয়টি বিরল। কারণ সাপটির দুটি মাথাই একসঙ্গে কাজ করছে। যা দেখে বোঝা যাচ্ছে সে কিভাবে ইঁদুর গুলিকে গোগ্রাসে গিলে নিচ্ছে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুইনা ভাইরাল হয়। আগেকার দিনের এই সমস্ত ভিডিও দেখার জন্য টেলিভিশনের পর্দায় অপেক্ষা করতে হতো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া একটুকু ফাঁক পেলেই এরকম অদ্ভুত অদ্ভুত ঘটনা চোখের সামনে এসে পড়ে। মানুষের বিনোদনের একটা রাস্তা খুলে দিয়েছে সোশ্যাল মিডিয়া। কখনও নাচ, গান, কখনো আবার এমন পশু পাখির জীবন সব নিয়ে বেশ বৈচিত্র্যপূর্ণ।

দেখে নিন ভিডিওটি -»

whatsapp logo