VIRAL: গুন্ডাদের হাত থেকে বাঁচিয়ে কোমলের বাঁধভাঙা রোমান্স পবনের, একা দেখুন ভিডিওটি

বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমের ব্যবহার বেড়েছে উল্লেখযোগ্য হারে। আর এই সময়ে একইভাবে বলিউড, টলিউডের পাশাপাশি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ…

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমের ব্যবহার বেড়েছে উল্লেখযোগ্য হারে। আর এই সময়ে একইভাবে বলিউড, টলিউডের পাশাপাশি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘তোহার মরজি’ গানের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে ইন্ডাস্ট্রির নবাগতা কোমল সিংকেও (Komal Singh)। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে রাতের অন্ধকারে বাইরের এক রাস্তায়। নায়িকার পরণে রয়েছে লাল রংয়ের সরু ফিতের ব্রালেট এবং ম্যাচিং গর্জাস স্কার্ট। ভিডিওর শুরুতেই কয়েকজন গুন্ডা নায়িকাকে উত্যক্ত করতে শুরু করে। আর সেখানেই নায়কের হিরোগিরি শুরু হয়। গুন্ডাদের হাত থেকে কোমলকে বাঁচিয়ে সেই তার মন জয় করে। এরপর নাচের মজলিশে দেখা যায় দুজনকে। এর মাঝখানে একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। এছাড়াও গানের লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য।

গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে কয়েক লক্ষের গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি একটি এলবামের একটি গান। গানটি গেয়েছেন পবন সিং এবং শিল্পী রাজ। ‘ডিআরজে রেকর্ডস দেশী’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা