Hoop Story

বেলাগাম গতিতে বাইক দূর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ইউটিউবার!

বাইক দূর্ঘটনা যেন নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে গিয়েছে। বাইকের নেশায় বুঁদ তরুণ প্রজন্ম। কখনও তাঁরা বেরিয়ে পড়ছেন বাইক স্টান্ট করতে। কখনও বা বাইকে পাড়ি দিচ্ছেন ভ্রমণে। কিন্তু অসাবধানতায় বাইকই কেড়ে নিচ্ছে প্রাণ। সম্প্রতি বাইক দূর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাইক রাইডার ও ইউটিউবার অগস্ত্য চৌহান (Agastya Chauhan)।

দূর্ঘটনাটি ঘটেছে যমুনা এক্সপ্রেস হাইওয়েতে। অগস্ত্য তাঁর রেসিং বাইক কাওয়াসিকি নিনজা চালিয়ে আগ্রা থেকে দিল্লি যাচ্ছিলেন। বাইকের গতি ছিল ঘন্টায় তিনশো কিলোমিটার। যমুনা এক্সপ্রেসওয়ের সাতচল্লিশ কিলোমিটার মাইলস্টোনের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে অগস্ত্যর বাইক ধাক্কা মারে ডিভাইডারে। বাইক থেকে কয়েক ফুট দূরে ছিটকে পড়েন অগস্ত্য। মাথার হেলমেট ভেঙে চুরমার হয়ে যাওয়ার ফলে মস্তিষ্কে গুরুতর চোট পান অগস্ত্য। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। অত্যন্ত দ্রুত গতিতে বাইক চালানোর ফলেই ঘটেছে এই দূর্ঘটনা। আলিগড়ের তাপ্পল থানার টহলদারি পুলিশ ভ্যান ঘটনাস্থলে পৌঁছায়। যোগাযোগ করা হয় এমার্জেন্সি সার্ভিসের সাথেও। কিন্তু ততক্ষণে শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ার ফলে মৃত্যু হয় অগস্ত্যর।

অগস্ত্যর মৃতদেহর কাস্টডি নেয় তাপ্পল থানার পুলিশ। এরপর তা পাঠানো হয় ময়নাতদন্তে। গ্রেটার নয়ডার জেবর এলাকার কৈলাস হাসপাতালে হয়েছে অগস্ত্যর মৃতদেহর ময়নাতদন্ত। চলতি বছরের গোড়ায় দেরাদুনের সিটি রোডে বিপজ্জনক বাইক স্টান্ট করার কারণে অগস্ত্যর বিরুদ্ধে আইপিসি ও মোটর ভেহিকল আইনের কয়েকটি ধারা অনুসারে অভিযোগ দায়ের করেছিল পুলিশ। এমনকি দেরাদুন পুলিশের তরফে তৈরি তালিকায় বারোজন নামী ভ্লগারের মধ্যে অন্যতম ছিলেন অগস্ত্য। তাঁদের বাইক স্টান্টের কারণে সাধারণ জনতার নিরাপত্তা ব্যাহত হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

ইউটিউবে বর্তমানে অগস্ত্যর সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় বারো লক্ষ। উত্তরাখন্ডের দেরাদুনের বাসিন্দা অগস্ত্য বাইক নিয়ে রোড ট্রিপে যেতেন। সেই ভিডিও তিনি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়। অগস্ত্যর অকালপ্রয়াণে তাঁর অনুরাগীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

whatsapp logo