BollywoodHoop PlusHoop Viral

বাবার বয়সী মানুষকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন কিয়ারা, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

নেটমাধ‍্যমে বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি কিয়ারা আডবাণী (Kiara advani)-র একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটি ভাইরাল হতেই ট্রোলের সম্মুখীন হয়েছেন কিয়ারা।

ভিডিওতে দেখা যাচ্ছে, কিয়ারার গাড়ির দরজা খুলে সেলাম করছেন এক বৃদ্ধ মানুষ। কিন্তু কিয়ারা গাড়ি থেকে নেমে তাঁকে পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্র (sidhdharth malhotra)-র বাড়ির দিকে। এই ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা ট্রোল করতে শুরু করেছেন কিয়ারাকে। নেটিজেনদের একজন বলেছেন, আঠাশ বছরের কিয়ারা কিভাবে বাবার বয়সী একজন মানুষের সেলাম নিচ্ছেন! এক নেটনাগরিক লিখেছেন, কিয়ারা একটি অল্প বয়সী মেয়ে হয়ে গাড়ির দরজা খুলতে পারছেন না। তাঁর একজন বয়স্ক মানুষকে দরকার হচ্ছে।

নেটিজেনদের মধ্যে কয়েকজন কিয়ারাকে সমর্থন করে লিখেছেন, বয়স্ক মানুষটি নিজের চাকরি করছেন। কয়েকজন কিয়ারাকে ‘নির্লজ্জ’ তকমা দিয়ে বলেছেন, কিয়ারার মধ্যে সামান্য সৌজন্যবোধ নেই। কিয়ারার এই ভিডিওটি দেখে সত্যিই তাঁর নম্রতাবোধ নিয়ে প্রশ্ন উঠছে। স্টারডমের আলো বোধহয় তাঁর চারিদিক অন্ধকার করে দিয়েছে। এই কারণে একজন বৃদ্ধ মানুষকে সম্মান দেখাতেও তাঁর কষ্ট হচ্ছে।

2014 সালে হিন্দি ফিল্ম ‘ফাগলি’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন কিয়ারা। সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput) অভিনীত ‘এম.এস.ধোনি- দি আনটোল্ড স্টোরি’-তে সাক্ষী ধোনির ভূমিকায় কিয়ারার অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর শাহিদ কাপুর (shahid kapoor)-এর বিপরীতে ‘কবীর সিং’ ফিল্মে অভিনয় করে নজর কাড়েন কিয়ারা। কিয়ারার আগামী ফিল্ম ‘শের শাহ’-তে কিয়ারার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্র। এছাড়াও কিয়ারার হাতে রয়েছে ‘ভুল ভুলাইয়া-2′, ‘যুগ যুগ জিও’-র মতো বিগ বাজেট ফিল্ম।

whatsapp logo