whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, ৯ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী ধরা দিলেন ক্যামেরায়

অমৃতা রাও। কখনো চঞ্চল চুলবুলি সঞ্জনা তো মিষ্টি লাজুক পুনম। 'ম্যায় হু না' বা 'বিবাহ' র অমৃতাকে ভোলার নয়। অমৃতা রাও তাঁর মিষ্টতা ও সারল্যের জন্য সকলের মনে এখনো গাঁথা…

Avatar

HoopHaap Digital Media

অমৃতা রাও। কখনো চঞ্চল চুলবুলি সঞ্জনা তো মিষ্টি লাজুক পুনম। ‘ম্যায় হু না’ বা ‘বিবাহ’ র অমৃতাকে ভোলার নয়। অমৃতা রাও তাঁর মিষ্টতা ও সারল্যের জন্য সকলের মনে এখনো গাঁথা আছেন। বহু দিন তিনি কোনও সিনেমা করছেন না। ৪বছর হল অমৃতা হল বিয়েও করেছেন। স্বামী আনমোলের সঙ্গে সুখে মন ঘর করছেন।

বর্তমানে অমৃতা ৯ মাসের অন্তঃসত্ত্বা। প্রথম প্রেগনেন্সির নয় মাসে রয়েছেন অভিনেত্রী অমৃতা রাও। প্রথমে লুকিয়ে রাখলেও কিছুদিন আগেই সকলের সামনে খোলাখুলি ভাবে এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। শেয়ার করেছেন প্রথম বেবি বাম্পের ছবি। এবার ফের একটি নতুন ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

এখন নবরাত্রি চলছে। নবরাত্রির সপ্তম দিনে নিজের ফ্যনদের শুভেচ্ছা জানিয়ে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অমৃতা। লাল শিফনের শাড়ি ও হালকা সাজে স্পষ্ট ফুটে উঠেছে বেবি বাম্প। একটি জানলায় হাসিতে নিজের মাতৃত্বকে অনুভব করছেন। অভিনেত্রীর এই মিষ্টি ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এই ভিডিয়োর সাথে অভিনেত্রী একটি সুন্দর ক্যাপশান লেখেন, “নবরাত্রির শুভ সময়ে আমি প্রেগনেন্সির নবম মাসে রয়েছি। আমি খুবই ভাগ্যবতী যে এইসময়ে আমার সন্তানের নয় মাস। এই নয় দিন দেবী দূর্গার নটি অবতারের প্রতি উৎসর্গ করা হয়। মাতৃত্বের এক এক নতুন সময়ে আমি প্রবেশ করতে চলেছি। বিশ্বের সর্বশ্রেষ্ঠ নারীশক্তিকে আমার প্রণাম। দেবী দূর্গা সর্বদা আমাদের উপর নিজের আশীর্বাদ বর্ষণ করুন”।অমৃতার এই পোস্টে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সকলেই বহুবার দেখেছেন এই ভিডিও আর কমেন্টসে ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by AMRITA RAO🇮🇳 (@amrita_rao_insta) on

Avatar