Advertisements

Srabanti Chatterjee: বিয়ে নয়, এবার জিতু কমলের সাথে লিভ-ইন সম্পর্কে শ্রাবন্তী!

Avatar

Nilanjana Pande

Follow

অবশেষে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) টলিউডে পরিচালক হিসাবে ট্রেন্ড সেট করলেন। এতদিন ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একই জুটিকে সব ফিল্মে দেখে দর্শকদের একঘেয়ে লাগতে শুরু করেছিল। মূলতঃ অংশুমানের হাত ধরেই ‘বাবুসোনা’ ফিল্মের মাধ্যমে জন্ম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee) ও জিতু কমল (Jeetu Kamal)-এর জুটির। দুষ্টু-মিষ্টি এই জুটি সকলের মনে ধরেছে, তার প্রমাণ দিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)। এবার তাঁর পরিচালনায় তৈরি হতে চলেছে জিতু ও শ্রাবন্তীর নতুন কাহিনী।

অবশ্যই অনস্ক্রিন। ফিল্মের নাম ‘আমি আমার মতো’। কমলেশ্বর নির্মিত এই ফিল্মের শুটিং হতে চলেছে লন্ডনে। ফিল্মে জিতু অভিনীত চরিত্রের নাম উপল। শ্রাবন্তীর চরিত্রের নাম সায়নী। উপল ও সায়নী নিজেদের মতো করে বাঁচতে ভালোবাসে। তারা দুজনেই বিদেশে কর্মরত। প্রেমের সম্পর্ক পরিণতি পায় লিভ-ইনে। উপল ও সায়নীর লিভ-ইনের কথা জানতেন না উপলের বাবা রসিকলাল। তিনি ভারতে থাকেন। বিপত্মীক রসিকলাল স্ত্রীর স্মৃতি বিজড়িত একটি জিনিস খুঁজতে আচমকাই চলে আসেন বিদেশে তাঁর ছেলে উপলের কাছে। কিন্তু সায়নী ও তাদের লিভ-ইন সম্পর্ককে মানতে পারেন না তিনি। ফলে উপলের সাথে রসিকলালের সম্পর্কে চিড় ধরে।

কিন্তু একসময় সায়নীর চেষ্টাতেই পিতা-পুত্রের সংঘাত মিটে যায়। তবে চমক এখনও বাকি আছে যা দর্শকদের কাছে ধরা দেবে প্রেক্ষাগৃহের রূপোলি পর্দায়। আগামী 6 ই জুলাই ‘আমি আমার মতো’-র শুটিং করতে কমলেশ্বরের সাথে গোটা ইউনিট পাড়ি দিতে চলেছেন লন্ডনে।

ফিল্মে রসিকলালের চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta)। লন্ডনে শুরু হবে পুরানো ও নতুন মূল্যবোধের সংঘাত।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow