Hoop VideoHoop Viral

মেশিন দিয়ে শারীরিক চাহিদা মেটালেন দুই গৃহবধূ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

২০২১ সালে উল্লুতে চরমসুখে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল। এই ওয়েব সিরিজের নাম আটে কি চাক্কি। অসাধারণ গল্পটিতে দেখানো হয়েছে দুই গৃহবধূ তাদের স্বামীকে ছাড়া শ্বশুর মশাই কে নিয়ে শ্বশুরবাড়িতে থাকেন। প্রতি মাসে গম ভাঙ্গিয়ে সেই আটা খেয়ে থাকেন। হাতে করে আটা পিষতে তাদের খুব কষ্ট হতো, সেই জন্য তাদের শ্বশুর মশাই তাদের জন্য একটি ইলেকট্রিক গম ভাঙ্গানোর মেশিন এনে দিল। এই মেশিন পেয়ে দুই বউয়ে ভীষণ খুশি হল কিন্তু পরবর্তীকালে দেখা গেল তাদের শারীরিক সুখের জন্য তারা এই মেশিনের ভাইব্রেশনকে ব্যবহার করতে থাকলো। তারা শ্বশুর মশাইকে রাজি করালো যাতে, তারা অনেকের বাড়ির গম ভাঙ্গায়। দুই বউয়ের মধ্যে রীতিমতন লড়াই লেগে গেল, কে বেশি করে গম ভাঙ্গাবে তা নিয়ে। বড় গৃহবধুর চরিত্রে অভিনয় করেছেন জিনিয়া জ্যাস। দেরি না করে চোটপট দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।