whatsapp channel

Short Film: যুবতী ছাত্রীর দিকে কুনজর দেয় গৃহশিক্ষক, একান্তে উপভোগ করুন এই সাহসী শর্টফিল্ম

ডিজিটাল বিনোদনের রমরমা বাড়তেই পছন্দ আমূল বদলে গিয়েছে দর্শকদের। সিনেমা, সিরিয়ালের জনপ্রিয়তা এখনো থাকলেও ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের (Short Film) খ্যাতি বাড়ছে লক্ষণীয় ভাবে। সোশ্যাল মিডিয়া আসাতে আরো নতুন নতুন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ডিজিটাল বিনোদনের রমরমা বাড়তেই পছন্দ আমূল বদলে গিয়েছে দর্শকদের। সিনেমা, সিরিয়ালের জনপ্রিয়তা এখনো থাকলেও ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের (Short Film) খ্যাতি বাড়ছে লক্ষণীয় ভাবে। সোশ্যাল মিডিয়া আসাতে আরো নতুন নতুন বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নতুন নতুন বিনোদনের ঘরানার সঙ্গে পরিচয় হচ্ছে নেটিজেনদের। ডিজিটাল মাধ্যমের উপরে বেশি করে নির্ভর হয়ে পড়ছে মানুষ।

দৈনন্দিন জীবনের কাজকর্ম মিটলেই ভার্চুয়াল জগতে সফর করতে পছন্দ করেন বেশিরভাগ মানুষ। সোশ্যাল মিডিয়া তথা ডিজিটাল বিনোদনের কথা উঠলে OTT প্ল্যাটফর্মের (OTT Platform) কথাও উঠবে। বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা, শর্ট ফিল্ম দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি। ভিন্ন ধারার বিনোদনের প্রতি আকর্ষণ দিন দিন বেড়েই চলেছে দর্শকদের। একদিকে ওয়েব সিরিজের জনপ্রিয়তা যেমন বাড়ছে, তেমনি শর্ট ফিল্মের চাহিদাও ক্রমেই বেড়ে চলেছে দর্শক মহলে।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। বিনোদনেরও ভরপুর সম্ভার রয়েছে এখানে।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

ইদানিং বাস্তব ঘটনা অবলম্বনে ক্রাইমের ঘটনাগুলিও শর্ট ফিল্ম এর আকারে আপলোড করা হচ্ছে ইউটিউবে। সেগুলিও বেশ জনপ্রিয় হচ্ছে নেটিজেনদের মাঝে। সম্প্রতি এমনি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। স্বল্প দৈর্ঘ্যের ছবিটি রয়েছে বাংলা ভাষায়। মাত্র ছয় মাসেই ৪ লক্ষ ভিউ হতে চলেছে এই শর্ট ফিল্মে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা