Hoop VideoHoop Viral

VIRAL: বৃষ্টিভেজা নির্জন রাতে মোনালিসার সঙ্গে এই কাজটি করেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

বর্তমান সময়ে দেশের প্রান্তে প্রান্তে পৌঁছে গিয়েছে ডিজিটাল মাধ্যম। আর এই মাধ্যমে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। ইতিমধ্যে একাধিক নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং মোনালিসা কে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা নায়িকার সঙ্গে একটি ফাঁকা নির্জন প্রাসাদের সামনে দাঁড়িয়ে রোমান্স করতে। এরপরেই বৃষ্টি নামে ঝমঝমিয়ে। বৃষ্টিতে ভিজতে ভিজতে নায়িকার শাড়ি জড়িয়ে যায় শরীরের সঙ্গে। এই বৃষ্টির মাঝে নায়িকার সংবেদনশীল স্থানে চুম্বন করতেও দেখা গেল নিরাহুয়াকে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী। এরপর একটি খড়ের গাদায় নায়িকার সঙ্গে রোমান্সে মত্ত হলেন নায়ক। আর এভাবেই ভিডিওর পর্যায়ে পর্যায়ে বাঁধভাঙা যৌবনের উচ্ছাসে ভেসে যেতে দেখা গেল দুজনকে।

‘পেয়াস তান কি বুঝা যা না’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘এক দুজে কে লিয়ে’ ছবির। গানটি গেয়েছেন পামেলা জৈন। ‘ভোজপুরী ইশতেহার’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা