whatsapp channel

Iman Chakroborty: ইমনের বসন্ত উৎসবে হাজির ‘কাঁচাবাদাম’, ভুবনের গানে শুনে উচ্ছসিত দর্শক, ভাইরাল ভিডিও

প্রত্যন্ত গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের গান বাংলার গণ্ডি ছাড়িয়ে বিশ্বের মানুষ কে নাচাচ্ছে। বেশ কিছুদিন আগে দাদাগিরির মঞ্চে তাকে দেখা গিয়েছিল। শহরের একটি পাঁচতারা ক্লাবে বিভিন্ন সেলিব্রেটিদের সঙ্গে সম্পূর্ণ…

Avatar

HoopHaap Digital Media

প্রত্যন্ত গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের গান বাংলার গণ্ডি ছাড়িয়ে বিশ্বের মানুষ কে নাচাচ্ছে। বেশ কিছুদিন আগে দাদাগিরির মঞ্চে তাকে দেখা গিয়েছিল। শহরের একটি পাঁচতারা ক্লাবে বিভিন্ন সেলিব্রেটিদের সঙ্গে সম্পূর্ণ অন্য লুকে কিছুদিন আগে দেখা যায় বাদাম কাকুকে। সেখানেই তিনি জানান তিনি এখন সেলিব্রিটি, বাদাম বিক্রি করলে আর সম্মান থাকবে না।

গতকাল লিলুয়ায় ইমন চক্রবর্তী আয়োজিত বসন্ত উৎসবে শোনা গেল কাঁচাবাদাম গান এবং গায়ক স্বয়ং ভুবন বাবুই। যদিও এই অনুষ্ঠানটি ১৯শে ফেব্রুয়ারি হওয়ার কথা ছিল কিন্তু নানা কারণে সেটি শনিবার অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ছিল শিল্পীদের চাঁদের হাট। লোপামুদ্রা মিত্র থেকে ব্রততী বন্দ্যোপাধ্যায় সকলের উপস্থিতি ছিল লক্ষণীয়। কিন্তু লিলুয়াবাসী সবথেকে বেশি উচ্ছ্বসিত দুই ইন্টারনেট সেনসেশন কে এক মঞ্চে দেখে। প্রথমজন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র এবং দ্বিতীয় জন বাদাম কাকু। হলুদ পাঞ্জাবি ও লাল ধুতি ছিল পরনে তার।

মীরপাড়া পার্ক ময়দানে দর্শক-শ্রোতার সমাগম ছিল লক্ষণীয়। ‘আমার বাদাম কেড়ে নিল বিশ্ববাসীর মন, শিল্পী হতে চাই গো বাবু জানাই যে প্রণাম।’ এই গান গেয়ে তিনি উঠলেন স্টেজে আর তাতেই দর্শকবৃন্দ থেকে হাততালির কলতান। তারপরেই দর্শক বাদাম গানের ছন্দে নেচে ওঠেন। আয়োজক ইমনও গানের তালে নেচে ওঠেন। তার মায়ের মৃত্যু দিনে তিনি এই অনুষ্ঠান তার মাকে উৎসর্গ করেন।

প্রতি বছরই এই বসন্ত উৎসবের আয়োজন করে থাকে ইমন চক্রবর্তীর দল। কিন্তু এ বছর এই উৎসবের বিশেষ উদ্দেশ্য ছিল বাদাম কাকুর পাশে দাঁড়ানো। যা কিছুদিন আগে ফেসবুক লাইভে নিজেই জানিয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। শাসকদলের হয়ে ভোট প্রচার হোক কিংবা বলিউডের নামকরা অভিনেত্রীদের ইনস্টাগ্রাম রিলস সব সুরেরই একটাই ছন্দ কাঁচা বাদাম!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media