Hoop StoryHoop Viral

Viral Video: বাঘ দেখে আনন্দে লুটোপুটি খাচ্ছে চিতাবাঘ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

“পায়ে পড়ি বাঘ মামা, করো নাকো রাগ মামা, তুমি যে ঘরে কে তা জানতো”- না, এখানে বাঘ মামাকে দেখে একেবারে ভয় পায়নি তবে একেবারে যে ভয় পায়নি তা বলে ভুল হবে প্রথমে খানিকটা ভয় পেয়ে দৌড়ে চলে গেছিল, তারপর বাঘ কাছে আসার পরে চিতা বাঘের সেকি আনন্দ। না এটা কোন গল্প নয়, এমনটা ঘটেছে সত্যি সত্যি। বাঘের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায় ও সই ভাইরাল হতে দেখা যায় কিন্তু ওসবই হিংস্র এমন মজাদার এবং আদুরে ভিডিও বোধহয় খুব কম দেখা যায়, আর বিশেষ করে যেখানে একই ভিডিওতে দুটো সাংঘাতিক জন্তু আছে। সেখানে দুজনের মধ্যে ঝগড়া বিবাদ মারপিট হবে না তা তো মানুষ ভাবতেই পারে না।

কিন্তু বাঘ আর চিতাবাঘের সম্পর্কে মানুষের ধারণাকে একেবারে মিথ্যে করে দিল এই দুটি প্রাণী। আবারো দুজনের একসঙ্গে দেখা হল কিন্তু বাঘ মামা রাগ প্রকাশ করে তাকে চারিদিকে ঘুরলেও চিতা বাঘ কিন্তু আদরে একেবারে মাটিতে লুটেপুটে খাচ্ছে। তারপরে কি হয়েছে অবশ্য বোঝা যায়নি কারণ ভিডিওটি তার আগেই শেষ হয়ে গেছে। মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল না হয় আর যাবে কোথায় বিশেষ করে মানুষের যখন সময় কাটানোর ব্যাপার তখনই তো মানুষ সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মে গিয়ে এমন মজাদার ভিডিও সার্চ করে।

বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দা ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে দিয়েছেন, বাঘ আর চিতা বাঘের এমন মুখোমুখি হওয়ার ঘটনা কিন্তু খুব একটা দেখা যায় না। তিনি আরো লিখেছেন, আপনাদের কি মনে হয় এরা একে অন্যকে আক্রমণ না করেই পিছিয়ে যাবে শান্তিপূর্ণ সহাবস্থান?

ভিডিওটি পৌছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে এই আধিকারিকের প্রশ্নের উত্তর অনেকে দিয়েছেন। প্রচুর পরিমাণে লাইক কমেন্ট এবং ভিউজ হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ঘন, জঙ্গলে এক রাস্তার পাশে বসে আছে একটি বেশ নধর কান্তি চেহারার বাঘ। বাঘটা হঠাৎ করেই ঝোপের মধ্যে একটা চিতাবাঘের দিকে বেশ অনেকক্ষণ থেকে তাকিয়ে আছে আর বাঘ যেই চিতাবাঘের কাছে গেছে অমনি চিতাবাঘ মাটিতে গড়াগড়ি খাচ্ছে।

তবে কি তারা লড়াই করবে না? নাকি পরের লড়াই করেছে? যা আমাদের ভিডিওতে দেখানো হয়নি। ভিডিওটি ২২শে ফেব্রুয়ারির শেয়ার করা হয়েছিল। নানান রকম মন্তব্যে ছেয়ে গেছে কমেন্টবক্সে, আপনি কি ভিডিওটি দেখতে মিস করেছেন? তাহলে আমাদের Hoophaap পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক