Hoop VideoHoop Viral

VIRAL: খোলা মাঠে অক্ষরাকে পেয়ে একি করলেন রোশন সিং! না দেখলে চরম মিস করবেন

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) অভিনেত্রীদের মধ্যে অক্ষরা সিংয়ের (Akshara Singh) নাম বেশ জনপ্রিয়। ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী বহু ছবিতেই কাজ করেছেন এবং একটানা সাফল্যের ধারা বজায় রাখার কৃতিত্বও রয়েছে তাঁর। দর্শকদের মধ্যে অক্ষরার জনপ্রিয়তা দেখার মতো। একটি বড় অংশের সিনেপ্রেমীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বিভিন্ন সিনেমা এবং মিউজিক ভিডিওতে (Music Video) তাঁর নিত্য নতুন কাণ্ডকারখানা বেশ উপভোগ করেন দর্শকরা।

এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওটি নিয়ে আলোচনা করব সেটি কিছুদিন মাত্র হল শেয়ার করা হয়েছে ইউটিউবে। অক্ষরা সিং এন্টারটেনমেন্ট নামে একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। মিউজিক ভিডিওর নাম ‘এ হা এ হা’। চলতি বছরেই মুক্তি পেয়েছে এই নতুন ভোজপুরি গানটি। এখানে মূলত অভিনয় করতে দেখা গিয়েছে অক্ষরা সিং এবং রোশন সিংকে। তবে তাঁদের সঙ্গে দেখা মিলেছে আরো দুই ভোজপুরি অভিনেতা বিশাল সিং এবং রবি পণ্ডিতেরও।

মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিন্টেড শাড়ি, লাল ব্লাউজ এবং রূপোলি গয়নায় সেজে মাঠে কাজ করতে এসেছেন অক্ষরা। আর তাঁকে দেখেই নড়েচড়ে বসেছেন তিন অভিনেতা। অক্ষরার পাশে পাশে খোলা মাঠেই নাচ জুড়ে দিয়েছেন তাঁরা। এমনকি খোলা মাঠেই রোম্যান্সে মজতেও দেখা গিয়েছে অক্ষরা রোশনকে। তাঁদের নাচের স্টেপও বেশ জনপ্রিয় হয়েছে দর্শক মহলে।

মাত্র ১১ দিন আগে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ভিডিওটি। এর মধ্যেই প্রায় ৬ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে এই মিউজিক ভিডিও। লাইক পড়েছে ২৭ হাজার। কমেন্টেও অক্ষরার প্রশংসায় মুখর নেটিজেনরা। উল্লেখ্য, গানটি গেয়েওছেন অক্ষরা সিং এবং রোশন সিং। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রোশন সিং। আর গানের কথা লিখেছেন ছুটু যাদব। মিউজিক ভিডিওটি যে হারে পৌঁছে যাচ্ছে মানুষের কাছে তাতে সন্দেহ নেই যে ভিডিওটি খুব শীঘ্রই ভাইরাল ভিডিওর তালিকায় নাম দবে

Related Articles