whatsapp channel

VIRAL: টাইট পোশাকে বৌদির ঠুমকা দেখেই পাগল হলেন পুরুষ দর্শকরা, একান্তে দেখুন ভিডিও

ডিজিটাল মাধ্যমের যুগে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ও হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী ও হরিয়ানভি গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের এইসব গান এখন শোনা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ডিজিটাল মাধ্যমের যুগে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ও হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী ও হরিয়ানভি গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের এইসব গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই এইসব গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ও হরিয়ানভি ভাষার জনপ্রিয়তা।

হারিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকাদের জনপ্রিয়তা এমনিতেই বেশি। তাদের শারীরিক পরিভাষা যেন তাদের স্থান করে দেয় দর্শকদের মনের বৈকুণ্ঠে। আর এই ইন্ডাস্ট্রিতে নৃত্যশিল্পী হিসেবে রচনা তিওয়ারি কিংবা স্বপ্না চৌধুরী কিংবা মুসকান বেবি কম পরিচিত নন দর্শকদের মাঝে। বিশেষ করে মাচা শোয়ে নাচের জন্য এইসব নায়িকারা বেশি জনপ্রিয়। স্টেজের উপর তাদের দেয় ঠুমকা দেখার জন্য অপেক্ষায় থাকেন বহু মানুষ।

তবে সম্প্রতি এক অন্য মহিলার নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে এক মহিলাকে একটি ম্যাচ শোয়ে নাচ করতে দেখা গেছে। ‘থাডা ভার্তার’ গানের তালে তালেই কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। তার পরণে রয়েছে একটি খাঁকি রণগুয়ের ডিপনেক টাইট সালোয়ার কামিজ। গলায় রয়েছে ম্যাচিং ওড়না। নাচের শুরুতেই তিনি নিজেকে যৌবনের আগুনে ত্বপ্ত করে তিনি ভিজিয়ে দিলেন ভক্তদেরও। খোলা মঞ্চে তাকে সাহসী স্টেপে নাচ করতেও দেখা গেছে এই ভিডিওতে।

‘সোনোটেক মস্তি’ নামের একটি জনপ্রিয় হরিয়ানী চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি হরিয়ানার একটি স্টেজ শোয়ের ভিডিও বলে জানা গেছে। ইতিমধ্যে এই নাচের ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। এককথায় ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা