whatsapp channel

চেম্বারের মধ্যেও রেহাই পেলেন না নার্স, এই সিরিজে দেখানো হয়েছে ডাক্তারের কুকীর্তি

দিনের শেষে মজাদার কিছু করতে চান? তাহলে এই প্রতিবেদন আপনাকে দেবে নতুন কিছুর খোঁজ। আজকাল ওয়েব প্ল্যাটফর্মের ছড়াছড়ি, ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে একের পর এক অ্যাপলিকেশন। কেউ নেটফ্লিকস দেখছে…

Avatar

Susmita Kundu

দিনের শেষে মজাদার কিছু করতে চান? তাহলে এই প্রতিবেদন আপনাকে দেবে নতুন কিছুর খোঁজ। আজকাল ওয়েব প্ল্যাটফর্মের ছড়াছড়ি, ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে একের পর এক অ্যাপলিকেশন। কেউ নেটফ্লিকস দেখছে তো কেউ অ্যামাজন তো কেউ উল্লু। বিনোদনের ক্ষেত্র আরো প্রসারিত হচ্ছে দিনদিন। এতে করে জনপ্রিয়তা ছুঁয়ে দেখছে বিভিন্ন সিরিজ, এমনকি পরিচিতি পাচ্ছেন বহু বেনামী আর্টিস্ট। আজকের প্রতিবেদনে আমরা একটা নতুন সিরিজ নিয়ে কথা বলবো যেটা মুক্তি পেয়েছে চলতি বছরের ১৫ই জুন।

এই সিরিজটির নাম হল Ulanghan। অভিনয়ে আছেন হাতে গোনা কয়েকজন শিল্পী। মুখ্য নারী চরিত্রে রয়েছেন Bharti Jha, যাকে এই সিরিজে চরম হট লেগেছে এবং ইনি এই সিরিজে চরম সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। Bharti Jha এতটাই খোলামেলা চরিত্রে অভিনয় করেন যে এর ট্রেলার দেখলেই আপনার চোখ কপালে উঠবে।

সিরিজটির নাম আগেই বলা হয়েছে – Ulanghan। এই সিরিজ সাহসিকতার সমস্ত সীমা পার করেছে। এখানে দেখানো হবে একজন ডাক্তার নার্সের সঙ্গে কতটা খারাপ ব্যাবহার করতে পারে এমনকি নিজের লালসা মেটানোর জন্য নার্সকে ব্যাবহার করে রীতিমত। এছাড়া গল্পে দেখানো হবে যে এক দম্পতির স্বামী মারা যাওয়ার সময় স্ত্রীর দ্বিতীয় বিয়ের কথা বলে। স্ত্রী দ্বিতীয় বিয়ে ওই ডাক্তারের সঙ্গে করলে ডাক্তারটি প্রথমে নতুন স্ত্রীকে ভোগ করে ও পরে সৎ মেয়েদের ভোগ করতে চায়। এই সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য।

ভুলেও এই সিরিজটি ছোটদের সামনে দেখবেন না। Ulanghan আপনি দেখতে পাবেন Besharams Originals এ। এটিও একটি অ্যাপ। আপনাকে ডাউনলোড করে সিরিজটি উপভোগ করতে হবে। এক্ষেত্রে, অবশ্যই সাবস্ক্রিপশনের ব্যাপার আছে, সেটা আপনি অ্যাপ ডাউনলোড করলেই বুঝতে পারবেন। তাহলে দেরি না করে দেখে নিন রগরগে সিরিজের ছোট্ট ট্রেলার।

whatsapp logo