whatsapp channel

প্রতিযোগীর সিক্স প্যাক দেখে জিভে জল নেহা ধুপিয়ার, পুরনো সেই ভিডিও ভাইরাল

শিখ পরিবারের মেয়ে নেহা ধুপিয়া এখন একজন মা ও স্ত্রী। বলিউডে জোরালো ক্যারিয়ার না থাকলেও তিনি প্রাক্তন মিস ইন্ডিয়া এবং তিনি একজন মডেল ও রিয়্যালিটি শো এর বিচারক। ২০১৮ সালের…

Avatar

HoopHaap Digital Media

শিখ পরিবারের মেয়ে নেহা ধুপিয়া এখন একজন মা ও স্ত্রী। বলিউডে জোরালো ক্যারিয়ার না থাকলেও তিনি প্রাক্তন মিস ইন্ডিয়া এবং তিনি একজন মডেল ও রিয়্যালিটি শো এর বিচারক।

২০১৮ সালের মে মাসে দিল্লিতে চুপিসারে বিয়ে করেছিলেন নেহা তার পূর্বপরিচিত বন্ধু অঙ্গদ বেদির সঙ্গে। শুধুমাত্র পরিবারের সদস্য এবং কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন সেই বিয়েতে। বিয়ের কিছু দিন পরেই তাঁরা জানান, নেহা গর্ভবতী এবং ওই বছরের নভেম্বর মাসে তাদের ঘরে এক কন্যা সন্তান আসে। নেহা যখন বিয়ে করেন তখন সে তিন মাসের অন্তঃসত্ত্বা।

বাড়ির লোকেদের অভিশাপ মাথায় নিয়েই বিয়ের আসরে বসেন নেহা ও অঙ্গদ। একবার এক সাক্ষাৎকারে অঙ্গদ বলেছিলেন, “নেহা ওঁর বাবা-মাকে বলেনি যে ‘সি ইজ এক্সপেকটিং। আমাকেই বলতে হয়েছিল। খুব নার্ভাস ছিলাম আমি। আমার কাছে ওই দিনটাই ছিল ‘জাজমেন্ট ডে’।”

সুখী নেহা এখন স্বামী সন্তান নিয়ে দিব্যি আছেন, কিন্তু সামান্য এক প্রতিযোগীকে দেখে নিজেকে সামলাতে পারলেন না তিনি। Roadies নামে একটি শো এম টিভি তে হয় যেখানে নেহা রয়েছেন বিচারকের আসনে। একবার এক পুরুষ প্রতিযোগী যিনি কিনা দিল্লীর পুলিশ অফিসার এসেছিলেন এই শোয়ে অংশগ্রহণ করতে। সেখানে আচমকা নেহা তাকে শার্ট খুলতে বললেন। তিনিই খুললেন। ব্যাস শার্ট খোলার সঙ্গে সঙ্গে নেহার এক্সপ্রেশন দেখার মত। একদম হাঁ হয়ে গেলেন। সিক্স প্যাক, শক্ত পেশী, উন্নত বুক, সেক্সি কাঠামো দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। সেই প্রতিযোগীর সঙ্গে একটু কোমর দুলিয়েও নেন। প্রসঙ্গত, দিল্লিতে অঙ্গদ যখন অনুর্ধ্ব ১৯ ক্রিকেট খেলতেন তখন এক জিমে নেহাকে প্রথম দেখেছিলেন তিনি। তখনই শুরু‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। কিন্তু প্রেম তখন জমেনি, এদিকে নেহার জীবনেও এসেছে অনেক পুরুষ। অঙ্গদও সম্পর্কে জড়িয়েছেন হটেস্ট বলি ডিভা নোরা ফতেহির সঙ্গে। অবশেষে নেহার সঙ্গেই জুটি বাঁধেন অঙ্গদ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media