Hoop VideoHoop Viral

VIRAL: খোলা মঞ্চে জড়াজড়ি করে লাস্যময়ী নাচ মুসকান ও মনিকার, ভিডিও দেখলেই ঘাম ঝরবে

ডিজিটাল মাধ্যমের যুগে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ও হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী ও হরিয়ানভি গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের এইসব গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই এইসব গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ও হরিয়ানভি ভাষার জনপ্রিয়তা।

হারিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকাদের জনপ্রিয়তা এমনিতেই বেশি। তাদের শারীরিক পরিভাষা যেন তাদের স্থান করে দেয় দর্শকদের মনের বৈকুণ্ঠে। আর এই ইন্ডাস্ট্রিতে নৃত্যশিল্পী হিসেবে রচনা তিওয়ারি কিংবা স্বপ্না চৌধুরী কিংবা মুসকান বেবি কিংবা রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। বিশেষ করে মাচা শোয়ে নাচের জন্য এইসব নায়িকারা বেশি জনপ্রিয়। স্টেজের উপর তাদের দেয় ঠুমকা দেখার জন্য অপেক্ষায় থাকেন বহু মানুষ। তবে সম্প্রতি এক অন্য মহিলার নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওতে মুসকান বেবির অঙ্গে অর্বক মহিলাকে একটি মাচা শোয়ে নাচ করতে দেখা গেছে। বিখ্যাত হরিয়ানভি গানের তালে তালেই কোমর দোলাতে দেখা গিয়েছে তাদেরকে। এর মধ্যে মুসকানের পরণে রয়েছে একটি কমলা রংয়ের ডিপনেক টাইট সালোয়ার কামিজ, অন্য মহিলার পরণে রয়েছে দুধসাদা সালোয়ার কামিজ। গলায় রয়েছে ম্যাচিং ওড়না। নাচের শুরুতেই তারা নিজেদেরকে যৌবনের আগুনে ত্বপ্ত করে ভিজিয়ে দিলেন ভক্তদের। জোরদার ঠুমকার মাঝেই দেখা গেল দুজনের বক্ষবিভাজিকা। খোলা মঞ্চে তাদেরকে সাহসী স্টেপেও নাচ করতে দেখা গেছে এই ভিডিওতে। যা দেখে উপস্থিত পুরুষ দর্শকরা তো বটেই, নেট দুনিয়ার পুরুষরাও হয়েছেন ঘায়েল।

উল্লেখ্য, এই মুসকান বেবির পাশাপাশি হরিয়ানভি ড্যান্সার হলেন মনিকা চৌধুরী (Monica Chowdhury)। বিগত সময়ে এই যুবতি তত নৃত্যশিল্পী ও লাস্যতার মিশেল ঘটিয়ে সাড়া ফেলেছেন হরিয়ানার এই বিনোদন দুনিয়ায়। ইতিমধ্যে তার অনেক নাচের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। একইভাবে এই নাচের ভিডিওটিও লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। এককথায় ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা