whatsapp channel

Web Series: শরীরের খেলায় মা-মেয়ের রেষারেষি, নিমেষে উত্তেজনা বাড়িয়ে তুলবে এই ওয়েব সিরিজ

করোনা কালের সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করে। মারণ ভাইরাসের দাপটে একের পর এক প্রেক্ষাগৃহ বন্ধ হতে শুরু করলে ঘর বন্দি মানুষ ওয়েব সিরিজেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

করোনা কালের সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করে। মারণ ভাইরাসের দাপটে একের পর এক প্রেক্ষাগৃহ বন্ধ হতে শুরু করলে ঘর বন্দি মানুষ ওয়েব সিরিজেই খুঁজে নিয়েছিল বিনোদন। তারপর থেকেই কার্যত লাফিয়ে লাফিয়ে বেড়েছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টের আলাদা দর্শক তৈরি হয়েছে। বিগত এক দু বছরে বহু অ্যাডাল্ট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে যেগুলি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisements

এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইদানিং Mood X VIP অ্যাপও বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট মাধ্যমে।

Advertisements

 

Advertisements

সম্প্রতি এই প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজ বেশ চর্চায় উঠে এসেছে। সিরিজের নাম হল ‘আন্টি কি ঘন্টি’। সিজন ১ এর ট্রেলার থেকেই উন্মাদনা বাড়তে শুরু করেছিল। পরতে পরতে কামোত্তেজনায় ভরা ট্রেলারটি প্রথম বারেই নজর কেড়েছিল দর্শকদের। প্রেম নিয়ে মা এবং মেয়ের রেষারেষির উত্তেজনা ভরা গল্পে বুঁদ হয়ে গিয়েছিল দর্শক।

Advertisements

মাত্র কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ট্রেলারটিতেই কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে। এমন আরো অনেক ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে এই প্ল্যাটফর্মে। এর মধ্যে অনেকগুলি সিরিজ সাবস্ক্রাইব না করেই দেখা সম্ভব। তবে সিরিজের গল্প এবং কিছু কিছু দৃশ্যের জন্য ‘এরোটিক’ তকমা পেয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ। তাই পরিবারের সঙ্গে বা বাড়ির ছোটদের সামনে বসে এগুলি না দেখাই ভালো। সাবস্ক্রিপশন নিলেই পুরো ওয়েব সিরিজটাই দেখতে পারবেন দর্শকরা। একান্ত সময় বের করে উপভোগ করুন এই সিরিজ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই