whatsapp channel

একাধিক পুরুষের সঙ্গে ক্যামেরার সামনে রোমান্স, এবার আম্রপালির জন্য বদনাম হলেন কে!

ভোজপুরি তারকা আম্রপালি দুবে (Amrapali Dubey) গড়পড়তা তন্বী অভিনেত্রীদের মতো নন। তিনি সামান্য স্থূলকায়া। আম্রপালির বিপরীতে প্রায় সব ফিল্মেই দেখা মেলে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার।…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি তারকা আম্রপালি দুবে (Amrapali Dubey) গড়পড়তা তন্বী অভিনেত্রীদের মতো নন। তিনি সামান্য স্থূলকায়া। আম্রপালির বিপরীতে প্রায় সব ফিল্মেই দেখা মেলে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার। তবে নায়িকা কিন্তু নিজেও একটি ফিল্ম একা টেনে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন। এই ধরনের একটি ভোজপুরি ফিল্ম হল ‘লাভ কে লিয়ে কুছ ভি করেগা’। ফিল্মের গান আম্রপালি তোহারে খাতির এখনও অবধি যথেষ্ট জনপ্রিয়। ফিল্মে আম্রপালির বিপরীতে অভিনয় করেছেন বিশাল সিং (Vishal Singh)।

সতীশ দুবে (Satish Dubey) ও সুনীল সিং (Sunil Singh)-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘লাভ কে লিয়ে কুছ ভি করেগা’ পরিচালনা করেছেন ধীরাজ ঠাকুর (Dhiraj Thakur)। গানের শুরুতে দেখা যায়, সাদা-কালো প্রেক্ষাপটে মেকআপ করতে ব্যস্ত আম্রপালি। একসময় চারিদিক রঙিন হয়ে যায়। সাদা-লাল রঙের নাচের পোশাকে দেখা দেন আম্রপালি। পোশাকটির উপরের অংশে রয়েছে শাড়ির মতো আঁচল। নিচের অংশের পিছনে টেলার থাকলেও সামনের অংশ শর্ট। উন্মুক্ত রয়েছে আম্রপালির মসৃণ পা। পোশাকের সাদা জমিতে রয়েছে ছোট্ট লাল সুতোর কারুকার্য। রয়েছে লাল পাড়। এই পোশাকের সাথে লাল রঙের সিকুইনড চোলি পরেছেন আম্রপালি। একটি মঞ্চে নাচ করতে দেখা যাচ্ছে তাঁকে। সামনে বসা বিশাল, আম্রপালিকে দেখে উত্তেজিত।

গানের সুরে আম্রপালি আহ্বান করেন পুরুষদের। বলেন তাঁকে উঠিয়ে নিয়ে যেতে। বিশাল উঠে পড়েন মঞ্চে। তিনি গানের সুরে নায়িকার প্রতি ভালোবাসা ব্যক্ত করেন। গানের বিশেষ অংশে উঠে এসেছে সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম ‘দাবাং 3’-র গান ‘মুন্না বদনাম হুয়া’-র সুর। তবে এই ক্ষেত্রে তা হয়ে গিয়েছে ‘আম্রপালি তোহারে খাতির’। অর্থাৎ আম্রপালির জন্য বিশালের দুর্নাম ছড়িয়ে পড়েছে।

এই গানটি গেয়েছেন ইন্দু সোনালি (Indu Sonali) ও অনুজ তিওয়ারি (Anuj Tiwari)। গানের ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে তিন কোটি।

whatsapp logo