whatsapp channel

সরু কাঠের উপর বাইককে নৌকা পারাপার করতে গিয়ে বাঁধল বিপত্তি, ভাইরাল ভিডিও

বাইক নিয়ে নৌকা পারাপার করতে গিয়ে বাইক পড়ে গেল নদীর জলে। এই ভাবেই হয়তো রোজ বাইক তোলা হয় স্টিমারের মধ্যে কিন্তু হঠাৎই এরকম সরু একটা কাঠের পাটাতনের ওপর দিয়ে বাইক…

Avatar

HoopHaap Digital Media

বাইক নিয়ে নৌকা পারাপার করতে গিয়ে বাইক পড়ে গেল নদীর জলে। এই ভাবেই হয়তো রোজ বাইক তোলা হয় স্টিমারের মধ্যে কিন্তু হঠাৎই এরকম সরু একটা কাঠের পাটাতনের ওপর দিয়ে বাইক চালাতে গিয়ে বাইক একেবারে সোজা নদীর জলে পড়ে গেল কোনরকমে বাঁচলেন দুটি মানুষ। এমন ভয়ঙ্কর ঘটনা দ্রুত ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। অনেকেই এটিকে মজার ছলে নিয়েছেন। হাজার হাজার লাইক শেয়ারে ভরে গেছে কমেন্ট বক্স। বিষয়টি একেবারেই মজার নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইভাবে নতুন প্রজন্মের প্রতিভা কখনো গান কখনো নাচ এবং বিনোদনের নানান ঘটনা ভাইরাল হয় খুব সহজেই।

ভাইরাল হওয়া ঘটনাগুলোই প্রমাণ করে যে সোশ্যাল মিডিয়া কিন্তু শুধুমাত্র বিনোদনের প্ল্যাটফর্ম নয়, এই সমস্ত ঘটনা গুলি আমাদের শিক্ষা দেয় আমাদের সাবধান হতে সাহায্য করে। তাই এই ধরনের ঘটনা দেখে, শুধুই হাসির ফোয়ারা ছোটবেলা থেকে শিক্ষামূলক কিছু গ্রহণ করুন। একজন যাত্রীকে এসেছে বাইক নিয়ে স্টিমারে তুলবে বলে তাই হয়তো স্টিমারের কোন সাহায্যকারী কর্মচারী তাকে বাইকটা তুলতে সাহায্য করছে।

কিন্তু এখানে একটা ভুল হয়ে গেছে, অত ভারি বাইক একটা সরু কাঠের পাটাতনের ওপর তোলা কোনোভাবেই উচিত হয়নি। মানুষটি ভাগ্যের জোরে বেঁচে গেছে। কিন্তু জলের তোড়ে বাইক ভেসে যাচ্ছে । অনেক টাকার ক্ষতি হয়েছে তা নিঃসন্দেহে। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো শিক্ষামূলক ঘটনা, কখনো প্রাকৃতিক দুর্যোগ, কখনো আবার এইরকম নানান ধরনের ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘুরপাক খেতে থাকে। যা মানুষ দেখে থেকে হয়তো কিছু শিক্ষা গ্রহণ করে। তাই নদী পারাপার করে যাতায়াত করার সময় অবশ্যই খেয়াল করবেন। এক্ষেত্রে বাইকটি গেছে যদি মানুষটি কোন কারণে পড়ে যেতেন তাহলে তাকে বাঁচানো কিন্তু কোনভাবেই সম্ভব হতো না।

দেখে নিন ভয়ঙ্কর ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media