whatsapp channel

অঞ্জনা সিংয়ের রোমান্টিক ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন ভক্তরা, দরজা বন্ধ করে দেখুন

আজকাল ভোজপুরি সিনেমার যেমন কদর বাড়ছে তেমনি ভোজপুরি অভিনেত্রীদের জনপ্রিয়তা তুঙ্গে। এমনও অনেক বঙ্গ তনয়া আছেন যারা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে গিয়ে কাজ করছেন বহাল তবিয়তে। অনেকেই নাম কামিয়েছেন এবং যশ ও…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকাল ভোজপুরি সিনেমার যেমন কদর বাড়ছে তেমনি ভোজপুরি অভিনেত্রীদের জনপ্রিয়তা তুঙ্গে। এমনও অনেক বঙ্গ তনয়া আছেন যারা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে গিয়ে কাজ করছেন বহাল তবিয়তে। অনেকেই নাম কামিয়েছেন এবং যশ ও প্রতিপত্তি পেয়েছেন। তবে আজকের প্রতিবেদনে যে অভিনেত্রী কথা বলা হবে তিনি অবশ্যই বঙ্গ তনয়া নন, কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তার নাম আছে। অঞ্জনা সিংকে (Anjana Singh) এখন অনেকেই এক নামে চেনে। আসলে, ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রির বেশিরভাগ অভিনেত্রী এতটাই লাস্যময়ী ও মোহময়ী যে তাদের চেনে না এমন মানুষ কমই আছে, অবশ্য এইসব লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অঞ্জনা সিং হলেন একজন।

Advertisements

সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। Priya Video Bhojpuri Junction চ্যানেলে গিয়ে আপনি অঞ্জনা সিংয়ের ভিডিওটি দেখতে পারেন যা ইতিমধ্যে ৯ মিলিয়ন মানুষ ভিডিওটি উপভোগ করেছেন । যেই গানটি ভাইরাল হয়েছে সেটির নাম হল ‘শলগালে তুম অঙ্গ সাজনা‘। গানটি ভোজপুরি সিনেমা ‘লাভ ওর পলিটিক্স‘ এর।

Advertisements

এই গানে অঞ্জনা সিংকে হট প্যান্ট পরে রবি কিষানের সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে। রবি কিষান ও অঞ্জনা সিংয়ের আকর্ষণীয় রোম্যান্স সত্যিই মন জয় করে নিয়েছে সকলের। রীতিমত ইন্টারনেট দুনিয়াতে হইচই পড়ে গিয়েছে এই মিউজিক ভিডিও নিয়ে।

Advertisements

Advertisements

অভিনেত্রী অঞ্জনা যেমন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য অভিনেত্রী তেমন একজন গর্বিত মা ও একজন সোশ্যাল ওয়ার্কার। তার ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে এইসবের দেখা মেলে। এরপরেও যখন তিনি পর্দায় বোল্ড সিন করেন দর্শকরা সেটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। তাই দেরি না করে দেখে নিন অঞ্জনা সিং ও রবি কিষানের রোম্যান্টিক মিউজিক ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by ANJANA SINGH (@anjana_singh_)

whatsapp logo
Advertisements