whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, নিকিতা চোপড়ার সবথেকে সাহসী ওয়েব সিরিজ দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে দৈনিক বিনোদনের তালিকায় জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নয়া সংযোজন নিকিতা চোপড়া। ওয়েব সিরিজের (Web Series) জগতে তাঁর দাপট দেখার মতো। সমসাময়িক অন্যান্য অভিনেত্রীদের তুলনায় নিকিতার জনপ্রিয়তা অনেকটাই বেশি। সোশ্যাল মিডিয়া…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে দৈনিক বিনোদনের তালিকায় জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নয়া সংযোজন নিকিতা চোপড়া। ওয়েব সিরিজের (Web Series) জগতে তাঁর দাপট দেখার মতো। সমসাময়িক অন্যান্য অভিনেত্রীদের তুলনায় নিকিতার জনপ্রিয়তা অনেকটাই বেশি। সোশ্যাল মিডিয়া তেও বেশ সক্রিয় থাকেন তিনি। নিজের বোল্ড ছবিগুলি শেয়ার করলেই কার্যত ঝড় ওঠে নেটদুনিয়ায়।

তবে এই প্রতিবেদনে আমরা আলোচনা করব নিকিতা অভিনীত ‘খুল যা সিম সিম’ ওয়েব সিরিজ নিয়ে। এটিই তাঁর প্রথম ওয়েব সিরিজ। আর প্রথম কাজেই দর্শকদের মনে আগুন লাগিয়ে দিতে সক্ষম হয়েছিলেন তিনি। ওয়েব সিরিজের দুনিয়ায় সবথেকে বোল্ড সিরিজ গুলির ইতিমধ্যেই তালিকায় নাম তুলে ফেলেছে এই সিরিজটি। কিন্তু কী রয়েছে এই সিরিজের গল্পে? সিরিজের ট্রেলার থেকে জানা যায়, এই গল্পে নিকিতার চরিত্রের নাম সিমরন। সবেমাত্র বিয়ে হয়েছে তাঁর। কিন্তু তাঁর সুখী দাম্পত্যের স্বপ্ন এক নিমেষে চুরমার হয়ে যায় যখন তিনি জানতে পারেন, তাঁর স্বামীর সমস্যা রয়েছে। তিনি কোনোদিনই তাঁকে সুখী করতে পারবেন না।

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, নিকিতা চোপড়ার সবথেকে সাহসী ওয়েব সিরিজ দরজা বন্ধ করে দেখুন

এদিকে সিমরনের পেছনে কার্যত মৌমাছির মতো ঘুরতে থাকে গ্রামের অন্য পুরুষরা। কিন্তু সিমরন চায় না নিজের স্বামীকে ঠকাতে। অন্যদের নজর থেকে বেঁচে নিজের স্বামীর পাশে কিভাবে থাকবে সিমরন, পুরো গল্প জানতে হলে দেখতেই হবে ‘খুল যা সিম সিম’ ওয়েব সিরিজটি। উল্লেখ্য, জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম ULLU তে সাবস্ক্রাইব করে এই ওয়েব সিরিজটি দেখতে পারেন।

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, নিকিতা চোপড়ার সবথেকে সাহসী ওয়েব সিরিজ দরজা বন্ধ করে দেখুন

ওয়েব সিরিজের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম হল ULLU। যারা একটু বোল্ড কনটেন্ট দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মটি ক্রমেই জনপ্রিয়তা লাভ করছে। করোনা লকডাউনের সময় থেকেই ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই