Hoop VideoHoop Viral

শরীরের জ্বালায় একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা, ভুলেও কারো সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘জলেবি বাই’, ‘চরমসুখ’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। আর এইসব সিরিজ গোপনে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে দিনে দিনে। কারণ অনেক সাহসী দৃশ্য দিয়ে সাজানো হয় এইসব ওয়েবসিরিজ। তাই সব বয়সের দর্শকদের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে এই সিরিজ।

হিন্দি ‘ইরোটিক’ ওয়েব সিরিজের মধ্যে অন্যতম হল হরিয়ানভি ওয়েব সিরিজ ‘কবিতা ভাবি’। ‘উল্লু’ থেকে মুক্তি পাওয়া যৌন উষ্ণতার ছোঁয়ায় এই ওয়েব সিরিজ মন মজিয়েছে অনেকেরই। আর তারপর থেকেই চর্চায় রয়েছেন সকলের কবিতা ভাবী। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র তিনিই। ফোনে শারীরিক সঙ্গমের একটি ব্যবসা করেন তিনি। আর এটি করতে করতেই নিজের এলাকার কিছু পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে পড়েন তিনি। সেখান থেকেই তার জীবনে আসে এক গুরুত্বপূর্ণ মোড়। আর এভাবেই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

ইতিমধ্যে ‘কবিতা ভাবি’র চরিত্রে অভিনয়ের সুবাদে পুরুষ মানুষদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী কবিতা রাধেশ্যাম (Kabita Radheshyam)। কবিতা মানেই একটু বাড়তি উষ্ণতার ছোঁয়া, আর আবেদনময়ী অভিব্যক্তি। আর তার শারীরিক চাহিদার নেশায় বুঁদ হয়ে থাকতে চান অনেকেই। এককথায় অনেক দর্শকদের কাছে ক্রাশ ও কামনা হয়ে উঠেছেন এই অভিনেত্রী। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা