BollywoodHoop Plus

Shilpa Shetty: ৪৭ বছর বয়সে মা হতে চলেছেন শিল্পা শেট্টি!

নব্বইয়ের দশকের অন্যতম ‘হার্টথ্রব’ নায়িকাদের মধ্যে ছিল শিল্পা শেট্টির (Shilpa Setty Kundra) নাম। ছিমছাম পেটানো শরীর এবং রূপের মাধুর্যে তিনি ঘায়েল করতেন সেই প্রজন্মের ভারতীয় যুবসমাজকে। তবে হারিয়ে যাননি শিল্পা। বর্তমান প্রজন্মের কাছেও একইভাবে জনপ্রিয় বি-টাউনের এই অভিনেত্রী। বর্তমানে অভিনয় জগৎ থেকে বেড়েছে দূরত্ব। তবে হারিয়ে যাননি শিল্পা শেট্টি কুন্দ্রা। এখনো ভক্তদের ছুঁয়ে থাকেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তার একটাই মাধ্যম- সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ধরা দেন অভিনেত্রী। কখনো বোল্ড লুক, কখনো আবার ট্র্যাডিশনাল শাড়ি পরে অনুরাগীদের সামনে আসেন অভিনেত্রী।

আর এই বিপুল জনপ্রিয়তার মাঝেই একবার তাকে ঘিরে তৈরি হয়েছিল এক নতুন গুঞ্জন। আর এই গুঞ্জন তার ব্যক্তিগত জীবনকে ঘিরেই তৈরি হয়। গত বছর জুলাইয়ের কথা। একবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কয়েকটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবিগুলি কোনো ইভেন্ট বা অনুষ্ঠানে তোলা বলে দেখে মনে হয়েছিল সকলের। কিন্তু ছবি তো তিনি হামেশাই আপলোড করেন। এতে বিতর্কের কি আছে? এটাই ভাবছেন তো? তাহলে আপনার ভাবনা একটু পরিষ্কার করে দেওয়া যাক।

এই ছবিতে অভিনেত্রীর উদরাংশ একটু উঁচু মনে হয়েছিল। ছবি দেখেই মিনে হয়েছিল তলপেট ফুলে উঠেছে অভিনেত্রীর। যেরকমটা হয়ে থাকে কোনো মহিলা সন্তানসম্ভবা হলেই। আর এই ছবিকে ঘিরেই উঠেছিল গুঞ্জন। অনেক অনুরাগী রটিয়ে দিয়েছিলেন যে আবারো তৃতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী। অনেকেই সেখানে প্রশ্ন করেছিলেন। অনেকেই আবার সেটিকে সুখবর ভেবে অভিনন্দন জানিয়েছিলেন কুন্দ্রা পরিবারকে। কিন্তু সত্যিই কি ‘বেবি বাম্প’ দেখা গিয়েছিল শিল্পার তলপেটে? এই প্রশ্নটা রয়েই গেছিল। এছাড়াও হসপিটালের বেডে থেকে শিল্পার একটি ছবি ভাইরাল করা হয়েছে যা সম্পূর্ণ ফেক।

যদিও এই বিষয়ে অভিনেত্রী বা তার পরিবারের তরফে কোনো বিবৃতি দেওয়া হয়নি। কেউই বিষয়টি স্বীকার বা অস্বীকার করেননি। কিন্তু এটি যে পুরোটাই গুজব, তা সময়ের সঙ্গে স্পষ্ট হয়েছে। কারণ সেই সময় তিনি সন্তানসম্ভবা হলে এতদিন পুরো বিষয়টিই পরিষ্কার হয়ে যেত। যেহেতু তা হয়নি, তাই বিষয়টি গুজব বলেই ধরে নেওয়া যায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা