Hoop PlusTollywood

ডুবতে রাজি আছেন মিমি চক্রবর্তী, তবে কি প্রেমে সম্মতি অভিনেত্রীর!

ছোটবেলা থেকেই রবীন্দ্রনাথের গান তার খুব প্রিয়। যখন মিমিকে প্রথম গানের ওপারে দেখা যায়, বোঝাই যায়নি এমন ডাকাবুকো মেয়ে কেমন মোহময়ী সুন্দরী হয়ে উঠতে পারে, তার চলার ধরন, কথা বলার ধরন, এমনকি সেই রবীন্দ্র সঙ্গীত গুলো, সবই দর্শকদের মন কেড়েছিল। আজও মিমি যখন রবীন্দ্র সঙ্গীত গেয়ে ওঠেন নিজের গলায় তখন সেই পুপেকে মানুষ খুব মিস করে। তবে অভিনেত্রী বলেই দিয়েছেন পূপের মতন তিনি আর দেখতে নন, কিন্তু গান গাইতে পারেন হয়তো।

বেশ কিছু দিন আগে ‘আমার পরান যাহা চায়’ গেয়েছিলেন মিমি। আবারও সেই রবীন্দ্র সঙ্গীত। এবারে ভাসলেন এবং ডুবিয়ে দিলেন কূলের কাছাকাছি। হ্যাঁ, ‘তোমার খোলা হাওয়ায়’ গানটি নিজে গেয়ে পুনরায় পোস্ট করলেন সাংসদ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অভিনেত্রী মিমির কথায় কিছু গান আছে যেগুলো খুব গাইতে ইচ্ছে করে। যেমন ‘আমি তোমার প্রেমে হব সবার’ গানটাও রেকর্ড করার ইচ্ছে আছে। প্রেম নয়। গান হিসেবেই ভাল লাগে।

অবশ্য, এই লক ডাউনে রবীন্দ্রসঙ্গীত এর পাশাপাশি নতুন নতুন বই উপভোগ করছেন অভিনেত্রী। সম্প্রতি তাকে দেখা গিয়েছে অরুন্ধতী রায়ের লেখা বই পড়তে। তিনি অবশ্য বরাবরই তার বই পড়তে পছন্দ করেন। আর শুধু বই নয়, তার দুই সারমেয় সন্তানকে নিয়েও বেশ সময় কাটছে। মাঝে মধ্যেই তাদের লেন্স বন্দী করেন সাংসদ অভিনেত্রী।

Related Articles