whatsapp channel

Arijit Singh: স্ত্রীর সাথে অরিজিৎ সিংয়ের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল!

অরিজিৎ সিং (Arijit Singh) বরাবর অন্তর্মুখী। তিনি সবসময়ই লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। বিয়ে করেছেন শৈশবের বন্ধু কোয়েল (Koyel Singh)-কে। কোয়েলও লো প্রোফাইল জীবন যাপন করতেই পছন্দ করেন। তবে কিছুদিন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অরিজিৎ সিং (Arijit Singh) বরাবর অন্তর্মুখী। তিনি সবসময়ই লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। বিয়ে করেছেন শৈশবের বন্ধু কোয়েল (Koyel Singh)-কে। কোয়েলও লো প্রোফাইল জীবন যাপন করতেই পছন্দ করেন। তবে কিছুদিন আগেই তিনি এসেছিলেন জনসমক্ষে। এয়ারপোর্টে দেখা গিয়েছিল কোয়েলকে। কিন্তু সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই যথেষ্ট সমালোচিত হয়েছিলেন অরিজিৎ-জায়া। তাঁকে অশ্লীল কটাক্ষ করেছিলেন নেটিজেনদের একাংশ। কিন্তু অরিজিৎ এই বিষয়ে ছিলেন নীরব। কোয়েলের দেখা আবারও মিলল অরিজিৎ-এর জন্মদিনে।

Advertisements

25 শে এপ্রিল, মঙ্গলবার, ছত্রিশ বছর বয়সে পদার্পণ করলেন অরিজিৎ। শুভেচ্ছার ঢল নেমেছিল আগের দিন থেকেই। সকলেই জানতে চেয়েছিলেন, জন্মদিন কিভাবে সেলিব্রেট করলেন অন্তর্মুখী অরিজিৎ! কিন্তু কোনোদিনই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবন তুলে ধরার পক্ষপাতী নন। তবে ব্যতিক্রম ঘটল চলতি বছরে। জন্মদিনের ছবি নয়, নেটদুনিয়ায় ভেসে উঠল অরিজিৎ ও কোয়েলের ব্যক্তিগত মুহূর্ত। ছবিতে অরিজিৎ-এর পরনে রয়েছে গ্রে রঙের টি-শার্ট। কোয়েল পরেছেন কমলা রঙের স্লিভলেস ড্রেস। তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন অরিজিৎ। বরাবরের মতোই অরিজিৎ নিজে এই ছবি শেয়ার করেননি। তবে তাঁর ফ্যান পেজ থেকে এদিন এই ছবি ভাইরাল হয়েছে।

Advertisements

সাম্প্রতিক কালে দেশজুড়ে কনসার্ট করেছেন অরিজিৎ। এর মধ্যে শিলিগুড়ির কনসার্টে মঞ্চের সামনে বসে থাকতে দেখা গিয়েছিল কোয়েলকে। গান শোনার পাশাপাশি হালকা নাচের মুডেও ছিলেন তিনি। এই ভিডিওটি নেটদুনিয়ায় প্রভূত পরিমাণে ভাইরাল হয়েছে।

Advertisements

কোয়েল ও অরিজিৎ দুজনের ক্ষেত্রেই এটি দ্বিতীয় বিয়ে। অরিজিৎ যখন মুম্বইয়ে পায়ের তলায় জমি পাওয়ার জন্য লড়াই করছেন, সেই সময় কোয়েলের পরিবার জোর করে তাঁর বিয়ে দেন অন্য এক ব্যক্তির সাথে। এই বিয়ের ফলে একটি সন্তান হলেও সুখী ছিলেন না কোয়েল। অপরদিকে কিছুটা অভিমানেই একজন গায়িকাকে বিয়ে করেন অরিজিৎ। কিন্তু তিনিও মেনে নিতে পারছিলেন না জীবনের এই মোড়। শেষ অবধি দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। 2014 সালে তারাপীঠে কোয়েলকে বিয়ে করেন অরিজিৎ। দত্তক নেন স্ত্রীর প্রথম পক্ষের সন্তানকেও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by @dmm_simplicity

whatsapp logo
Advertisements