whatsapp channel

Aye Tobe Sohochori: সইয়ের জীবনে নতুন মোড়, গল্পে এন্ট্রি আরো এক অভিনেত্রীর

সতীনের সন্তানকে রক্ষা করার জন্য স্বামীকে ডিভোর্স, নিজের স্বপ্ন পূরণের জন্য মাঝ বয়সে কলেজ যাত্রা, এমনকি, প্রায় বুড়ো বয়সে নতুন চাকরির সুযোগ - সব মিলিয়ে আয় তবে সহচরী দিন দিন…

Avatar

সতীনের সন্তানকে রক্ষা করার জন্য স্বামীকে ডিভোর্স, নিজের স্বপ্ন পূরণের জন্য মাঝ বয়সে কলেজ যাত্রা, এমনকি, প্রায় বুড়ো বয়সে নতুন চাকরির সুযোগ – সব মিলিয়ে আয় তবে সহচরী দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। শাশুড়ি বৌমার মধ্যে এক সরল বন্ধুত্বের সমীকরন দেখানো হয়েছে এই কাহিনীতে, রয়েছে নানান টুইস্ট।

তবে এই মুহূর্তে সব থেকে বড় দৃশ্য হল, সহচরী তার শ্বশুর বাড়ি ছেড়েছে। স্বামীর দ্বিতীয়বার যাতে বিয়ে হয় সেইজন্য সংসার ত্যাগ করে সে। এদিকে, সমরেশের পরিবার দেবিনার পেটের সন্তানকে মেরে ফেলার চেষ্টা করছে, কিন্তু কোনোবারই আইডিয়া ধোপে টিকছে না। সবশেষে দেখা গিয়েছে, সই তার স্বামী সমরেশকে দ্বিতীয় সন্তানের দ্বায়িত্ব নেওয়ার জন্য প্রতিজ্ঞা করিয়ে নেয় ও শেষে বাড়ি চারে। এরপর, গল্পের মোড় কোন দিক নেবে?

সূত্রের খবর, সহচরী গল্পে সইয়ের আবার বিয়ে দেওয়ার তোড়জোড় চলবে পরবর্তী এপিসোডে। কিন্তু, কে বিয়ে করবে বরফির শ্বাশুড়ি সইকে? এখনও পর্যন্ত গল্পে নতুন কোনো পুরুষ মুখ দেখানো হয়নি ঠিকই তবে সহচরীর রেডিও স্টেশনের ম্যাডাম উড়িষ্যা চলে যাচ্ছে, ওই জায়গায় আসতে চলেছে নতুন স্যার মিস্টার অভিষেক দত্ত চৌধুরী। শোনা যাচ্ছে এই স্যারের সঙ্গে আবার বিয়ে হবে সহচরীর। সুতরাং, গল্পে আর কি কি টুইস্ট বাকি তা দেখার জন্য দেখতেই হবে আয় তবে সহচরী।

এদিকে, সহচরী গল্পে শুধু সহচরীর জন্য নতুন চরিত্রের আগমন হচ্ছে এমনটা নয়, আসছে আরো একটি মহিলা চরিত্র। শোনা যাচ্ছে, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মিমি ওরফে তনুশ্রী সাহা আসছেন নতুন এক চরিত্রে। এই মিমি চরিত্রে একটা সময় দেখা গিয়েছিল অভিনেত্রী তনুশ্রী সাহাকে। এছাড়াও, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকেও তনুশ্রীকে দেখা যায়। তবে, এই মুহূর্তে সহচরী গল্পে থাকছেন তনুশ্রী (Tanushree Saha)।

 

whatsapp logo