whatsapp channel

Madan Mitra: উত্তম কুমার বাদে সবাইকে দেবেন টেক্কা! অভিনয় জগতে পা রেখে হুঙ্কার মদনের

পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেই ছিলেন, “মদন একটু রঙিন ছেলে”। মদন মিত্র (Madan Mitra) নিজেও বারবার প্রমাণ করে দিয়েছেন, তিনি জীবনের রঙ ভালোবাসেন। তবে ‘দিদি নং 1’-এ এসে তাঁর স্ত্রী বলেছিলেন, ঘুড়ির লাটাই তাঁর হাতেই রয়েছে। নুসরত জাহান (Nusrat Jahan)-এর টক শো ‘ভালোবাসায় বোল্ড'-এ এসে নিজের জীবন সম্পর্কে অকপট হয়েছিলেন মদন।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেই ছিলেন, “মদন একটু রঙিন ছেলে”। মদন মিত্র (Madan Mitra) নিজেও বারবার প্রমাণ করে দিয়েছেন, তিনি জীবনের রঙ ভালোবাসেন। তবে ‘দিদি নং 1’-এ এসে তাঁর স্ত্রী বলেছিলেন, ঘুড়ির লাটাই তাঁর হাতেই রয়েছে। নুসরত জাহান (Nusrat Jahan)-এর টক শো ‘ভালোবাসায় বোল্ড’-এ এসে নিজের জীবন সম্পর্কে অকপট হয়েছিলেন মদন। রাজনীতির মাঝেও কখনও ইন্সটাগ্রাম রিল, কখনও রবীন্দ্রসঙ্গীত নিয়ে তিনি ভালোই আছেন। সায়নী ঘোষ (Sayoni Ghosh)-ও বলেছিলেন “মদনদা বাংলার ক্রাশ”। এহেন মদন মিত্র এবার পা রাখলেন অভিনয়ে। তবে তিনি প্রথম নন, এর আগে বহু রাজনীতিবিদকে অভিনয় করতে দেখা গেছে। তার মধ্যে অত্যন্ত উল্লেখযোগ্য ছিলেন অজিত পাঁজা (Ajit Panja)। শ্রীরামকৃষ্ণ পরমহংসের চরিত্রে তাঁর অভিনয় সকলের মন কেড়ে নিয়েছিল। এবার তাঁদের পদাঙ্ক অনুসরণ করলেন মদন। তিনি স্পষ্টই জানিয়ে দিয়েছেন, মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar) ছাড়া সকলকে অনায়াসেই রিপ্লেস করে দিতে পারেন তিনি।

Advertisements

Advertisements

কলকাতার বুকে আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। একের পর এক মানুষ করোনায় সংক্রামিত হচ্ছেন। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, বাদ যাচ্ছেন না কেউই। কিন্তু এর মধ্যেও অকুতোভয় মদন ব্যস্ত ফিল্মের ডাবিং নিয়ে। একের পর এক সংলাপ নির্দ্বিধায় বলে যাচ্ছেন তিনি। ফিল্মি স্টাইলে হেসে বলছেন, ভালো চরিত্র পেলে মাত করে দেবেন। বুধবার লেক গার্ডেন্সের একটি স্টুডিওতে ডাবিং করেছেন মদন।

Advertisements

অপরদিকে তাঁকে নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক। শোনা যাচ্ছে, শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) অভিনয় করবেন মদন মিত্রের চরিত্রে। বারবার বিতর্ক তৈরি করেছেন মদন। চলতি বছরের বিধানসভা নির্বাচনের আগে নায়িকাদের নিয়ে গঙ্গাবক্ষে তাঁর বসন্ত উৎসব রীতিমত সমালোচিত হয়েছিল।

Advertisements

মিউজিক ভিডিও থেকে সোশ্যাল মিডিয়ায় লাইভ, সব জায়গায় সমান জনপ্রিয় মদন। তবে তার জন্য রাজনৈতিক দায়িত্বে কোনো খামতি রাখেননি তিনি। মানুষের বিপদে বারবার পাশে দাঁড়ানোর নজির তৈরি করেছেন তিনি। এবার রূপোলি পর্দাতেও ঝড় তুলতে চলেছেন মদন মিত্র। ওহ, লাভলি!

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media