whatsapp channel

Arnab-Ipsita: বিয়ের আগেই অর্ণব-ঈপ্সিতার জীবনে এলো নতুন সদস্য!

টেলি-পর্দায় এমনই এক জনপ্রিয় জুটি হল অর্ণব-ঈপ্সিতার জুটি। জি বাংলার ‘আলো-ছায়া' ধারাবাহিকে কাজ করতে গিয়ে আলাপ হয় অর্ণব-ইপ্সিতার। এই ধারাবাহিকে আকাশ-এর চরিত্রে, অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা অর্ণব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টেলি-পর্দায় এমনই এক জনপ্রিয় জুটি হল অর্ণব-ঈপ্সিতার জুটি। জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে আলাপ হয় অর্ণব-ইপ্সিতার। এই ধারাবাহিকে আকাশ-এর চরিত্রে, অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। অন্যদিকে ধারাবাহিকে তাঁর বৌদির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়। এরপর প্রেমটাও হয়ে যায়। সারাটা জীবন একসাথে থাকার পরিকল্পনাও করে ফেলেন দুজনে।

Advertisements

কিন্তু তারপরেই আসে সেই নাটকীয় মুহূর্ত। এই ‘লাভ-বার্ডস’ গতবছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে আইনি বিবাহ সেরে ফেলেন। অর্থাৎ গতবছরই খাতায় কলমে একে অপরের জীবনের অর্ধেকটা জুড়ে বিচরণ করেন। সবটা ঠিক ছিল। গত ডিসেম্বরে দুজনের সামাজিক বিয়ের তারিখও পাকা হয়। কিন্তু কয়েকমাসের মধ্যেই ঘটে ছন্দপতন। ভক্তদের নিরাশ করেন এই কাপল। তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটতে থাকে ক্রমশ। বিয়ের দিনে হয়না তাদের সামাজিক বিয়ে। এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয় টলিপাড়ায়।

Advertisements

কিন্তু সব জল্পনায় জল ঢেলে আবার একে অপরের কাছাকাছি এলেন অর্ণব-ঈপ্সিতা। পাহাড়ে গিয়েই তাদের সম্পর্ক আবার ট্র্যাকে ফিরেছে। যেন তাদের পুনর্মিলন ঘটিয়েছে পাহাড়ি মেঘ। আর পাহাড় থেকে ফিরেই দুজনের মাঝে এল নতুন সদস্য। ভালোবাসার বন্ধনী হয়ে পড়ল এই খুদে। এই নতুন সদস্য আর কেউ না, একটি ধবধবে সাদা পার্শিয়ান বিড়াল। নাম তার চমচম। আর এবার এই পোষ্যকে নিজেদের মাঝে নিয়ে এলেন এই দুই তারকা।

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাদের দুজনের মাঝেই দেখা গেল প্রিয় পোষ্যকে। লাল টিশার্ট ও ট্র্যাকপ্যান্ট পরে সোফায় বসে আছেন অভিনেত্রী, তার পাশেই সাদাকালো টিশার্ট পরে বসে থাকতে দেখা গেল অর্ণবকেও। তবে দুজনের মাঝখানে রয়েছে খুদে চমচম। তার দিকেই তাকিয়ে রয়েছেন দুজন। এই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘পরিবারের নতুন সদস্য’। আর তার এই পোস্ট মুগ্ধ করেছে তার অনুরাগীদের। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা