whatsapp channel

Shilpa Shetty: পিঠ খোলা, থাই হাই কাটের বোল্ড পোশাক, চাবুক ফিগারে উষ্ণতার পারদ চড়ালেন শিল্পা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় শিল্পা শেট্টির (Shilpa Shetty) নামও রয়েছে। অভিনয় জগতের দীর্ঘদিনের সদস্য তিনি। কাজ করেছেন ইন্ডাস্ট্রির প্রথম সারির অধিকাংশ নায়কদের সঙ্গে। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক ধামাকাদার…

Nirajana Nag

Nirajana Nag

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় শিল্পা শেট্টির (Shilpa Shetty) নামও রয়েছে। অভিনয় জগতের দীর্ঘদিনের সদস্য তিনি। কাজ করেছেন ইন্ডাস্ট্রির প্রথম সারির অধিকাংশ নায়কদের সঙ্গে। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক ধামাকাদার সিনেমা। তাঁর বেশিরভাগ ছবিই বক্স অফিসে হিট হয়েছে। এখন অবশ্য সিনেমার সংখ্যা আগের থেকে অনেকটাই কমিয়ে এনেছেন শিল্পা। ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন তিনি।

অভিনয়ের সঙ্গে দূরত্ব অনেকটা বাড়িয়ে নিলেও ক্যামেরাকে কিন্তু বিদায় জানাননি শিল্পা। বিনোদন জগৎ নিয়ে যারা মোটামুটি ওয়াকিবহাল, তারা সকলেই জানেন শিল্পা রীতিমতো ফিটনেস ফ্রিক। শরীরচর্চা, যোগাসন তাঁর নিত্যদিনের রুটিনের গুরুত্বপূর্ণ অংশ। পঞ্চাশ ছুঁইছুঁই বয়সেও তাঁর ফিটনেস, মেদহীন ছিপছিপে ফিগার অনেক যুবতী অভিনেত্রীরই ঈর্ষার কারণ। নিজেকে কড়া ডায়েট এবং নিয়মে বেঁধে রাখেন শিল্পা।

Shilpa Shetty: পিঠ খোলা, থাই হাই কাটের বোল্ড পোশাক, চাবুক ফিগারে উষ্ণতার পারদ চড়ালেন শিল্পা

বিভিন্ন টেলিভিশন রিয়েলিটি শো তেও বিচারকের আসনে দেখা যায় অভিনেত্রীকে। তাঁর নাচও যথেষ্ট জনপ্রিয় দর্শক মহলে। সোশ্যাল মিডিয়াতেও শিল্পার জনপ্রিয়তা তুঙ্গে। ৩২ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। পেশাগত জীবনের টুকটাক আপডেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনের ঝলকও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। দুই ছেলে মেয়ে স্বামীকে নিয়ে ভরা সংসার শিল্পার। বছর কয়েক আগেও তাঁর ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছিল। তবে এখন সেসব অতীত।

তবে সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন শিল্পা। এক পাপারাৎজোর প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে নেট মাধ্যমে। হালকা গোলাপি রঙের গাউনে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। পিঠ খোলা কাট আউট গাউনে ক্যামেরার সামনে নানান পোজ দিতে দেখা গিয়েছে শিল্পাকে। রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘উড়ে দিল বেফিকরে’ গানটি। শিল্পার হট অবতার দেখে চোখ কপালে ওঠার জোগাড় নেটিজেনদের। ১৬ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই রিল ভিডিওতে। নেটিজেনরা অনেকেই প্রশংসা করেছেন শিল্পার। এই বয়সেও তিনি যেভাবে নিজেকে মেনটেন করেছেন তা সত্যিই অনুপ্রেরণাদায়ক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই