whatsapp channel

Sohini Sengupta: ‘খড়কুটো’র পর শুরু নতুন সফর, মা হতে চলেছেন ‘পুটুপিসি’ সোহিনী

এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম। তবে ‘পুটুপিসি’ সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)-র বিয়ের অনেক বছর পেরিয়ে গিয়েছে। তাঁর বিয়ে হয়েছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর সাথে। তিনি এই মুহূর্তে ‘শ্রীময়ী’ সিরিয়ালে…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম। তবে ‘পুটুপিসি’ সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)-র বিয়ের অনেক বছর পেরিয়ে গিয়েছে। তাঁর বিয়ে হয়েছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর সাথে। তিনি এই মুহূর্তে ‘শ্রীময়ী’ সিরিয়ালে ‘ডিঙ্কা’ চরিত্রে অভিনয় করছেন। তবে ইতিমধ্যে সোহিনী শোনালেন সুখবর। মা হতে চলেছেন সোহিনী।

নতুন বছর দোরগোড়ায় কড়া নাড়ছে। এর মধ্যেই সোহিনী মা হওয়ার সুখবর দিলেন, তবে অবশ্যই রিয়েল নয়, রিল লাইফে। নতুন বছরে অর্গানিক স্টুডিওর প্রযোজনায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান’। এই ধারাবাহিকের নায়িকা আনন্দীর চরিত্রে অভিনয় করছেন পায়েল দে (Payel Dey)। আনন্দীর মায়ের চরিত্রে অভিনয় করছেন সোহিনী। আনন্দীর বাবার চরিত্রে অভিনয় করছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায় (Bhashkar Banerjee)। লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-র ভাবনায় তৈরি জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘থোড়া সা বাদল, থোড়া সা পানি’-র বাংলা রূপ হল নতুন সিরিয়াল ‘সোনা রোদের গান’। এই সিরিয়ালের মাধ্যমে আড়াই বছর পর ছোটপর্দায় মূল নায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন পায়েল দে।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

‘সোনা রোদের গান’-এর চিত্রনাট্য লিখছেন শর্বরী ঘোষাল (Sharbari Ghoshal)। ‘সোনা রোদের গান’-এর মুখ্য চরিত্র আনন্দীকে জীবনসঙ্গিনী হিসাবে পেতে আগ্রহী প্রথম সারির ব্যবসায়ী বিক্রম ও নামী চিকিৎসক অনুভব। এই দুটি চরিত্রে অভিনয় করছেন সৌম্য বন্দ্যোপাধ্যায় (Soumya Banerjee) ও ঋষি কৌশিক (Rishi Koushik)। ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালে চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছিলেন ঋষি। এবার বহুদিন পর আবারও ‘সোনা রোদের গান’-এ তাঁকে দেখা যাবে চিকিৎসকের ভূমিকায়।

লীনার ধারাবাহিকে নারীচরিত্র বরাবর প্রাধান্য পায়। ‘সোনা রোদের গান’-এর নায়িকা আনন্দী একটি সাধারণ পরিবারের মেয়ে। মা-বাবার চোখের মণি আনন্দী পরিবারের জন্য হাসিমুখে আত্মত্যাগ করতে পারে। তবে তুখোড় বুদ্ধিমান নয় আনন্দী। ফলে তাকে তার পরিবার আগলে রাখে সবসময়ই। বিক্রমের সঙ্গে আনন্দীর বিয়ের যখন সব ঠিকঠাক, তখন অসুস্থ হয়ে শয্যাশায়ী হয়ে যান তার বাবা। মৃত্যুপথযাত্রী বাবাকে ফেলে বিয়ের পিঁড়িতে বসতে চায় না আনন্দী। সেই সময় তার বাবার চিকিৎসক হিসাবে আসে অনুভব। আনন্দীর দিকে সে সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

‘সোনা রোদের গান’ -এর প্রযোজক লীনার পুত্র অর্ক গঙ্গোপাধ্যায় (Arka Ganguly)। তিনি জানিয়েছেন, তাঁদের ধারাবাহিকের মান সবসময়ই জাতীয় স্তরের হয়। কারণ প্রত্যেক অঞ্চলের মানুষ অনুভূতিপ্রবণ। ফলে ছোটখাটো পরিবর্তন ছাড়া সেভাবে কিছু পাল্টাতে হয় না। তবে ‘সোনা রোদের গান’ কে পরিচালনা করবেন তা এখনও জানা না গেলেও চলতি বছরের শেষে শুরু হয়ে যাবে শুটিং। শুট হয়ে গিয়েছে ‘সোনা রোদের গান’-এর প্রোভো। তবে অর্কর ব্যস্ততা এখানেই থেমে নেই। ছোট পর্দায় প্রযোজনার পাশাপাশি তিনি বড় পর্দায় ফিল্ম পরিচালনা করতে চলেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media