whatsapp channel

অবশেষে বিবাহ বিচ্ছেদের নোটিশ, সম্পর্কের নতুন অধ্যায় শুরু নিখিল-নুসরতের

বেশ অনেকদিন ধরেই নিখিল ও নুসরতের সম্পর্কের টানাপোড়েন চলছিল। পেজ থ্রি-র শিরোনাম জুড়ে শুধুই নিখিল নুসরত ও যশের ত্রিকোণ প্রেম কাহিনী চলছিল। এদের গল্প একদিন এতটাই মুখরোচক হয়ে উঠেছিল যে…

Avatar

HoopHaap Digital Media

বেশ অনেকদিন ধরেই নিখিল ও নুসরতের সম্পর্কের টানাপোড়েন চলছিল। পেজ থ্রি-র শিরোনাম জুড়ে শুধুই নিখিল নুসরত ও যশের ত্রিকোণ প্রেম কাহিনী চলছিল। এদের গল্প একদিন এতটাই মুখরোচক হয়ে উঠেছিল যে ‘কাভি আলবিদা না কাহেনা’ মুভিকেও হার মানাবে। কিছুদিন আগেই নুসরত অভিনয় করলেন ব্রাত্য বসুর ডিকশনারিতে। যেখানে ছিল পরকীয়া প্রেমের টগবগে গল্প। অনেকেই সোশ্যাল কমেন্ট করেছেন যে নুসরতের বাস্তব জীবনের সঙ্গে কি এর কোনো মিল আছে!

বর্তমানে একটি খবর দাউ দাউ করে জ্বলছে, আর তার হল – নুসরত পেয়েছেন বিজয় বিচ্ছেদ এর আইনি নোটিশ। নিখিল নাকি শেষমেশ বিবাহ বিচ্ছেদের নোটিশ দিয়েই দিয়েছেন। সূত্রের খবর, নিখিল জানিয়েছেন যে এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন।

তাহলে খেলা হবে? যদি তৃণমূল এখন এই স্লোগান খুবই দিচ্ছে খেলা হবে।। তাহলে কি নিখিল মুখ খুলবে পরবর্তীতে? এতদিন নিখিল নুসরতের সম্পর্কে সমস্ত খবর নিজের কানে শুনেছেন। আজ পর্যন্ত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নুসরত সম্পর্কে কোনো কটুকথা প্রকাশ করেননি এবং নুসরতের কোনো ছবিই ডিলিট করেননি। অথচ নুসরত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শুধুই তার নিজের ছবি দিয়ে ছয়লা করে রেখেছেন।

এদিকে নুসরতের চর্চিত বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত সম্প্রতি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। এদিকে নুসরত নাকি বলেছেন যে যার যা ইচ্ছা করুক এবং তিনি নিজে দিদির সঙ্গেই আছেন। অবশ্য নেটিজেনদের ধারণা নুসরত বুঝি পরবর্তীতেও গেরুয়া শিবিরে যেতে পারে যশের পিছু পিছু। আসলে নেটিজেনরাও বুঝে উঠতে পারছেন না নুসরত চাইছেন টা কি? অবশ্য নিখিল সাফ জানিয়ে দিয়েছেন তিনি নাকি সময়মত সবটা বলবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media