Bengali SerialHoop PlusHoop Video

Soumi Ghosh: ‘জড়িয়ে ধরতে পারো, চুমুও খেতে পারো’, ভরা মঞ্চে অভিনেত্রীর মন্তব্য ঘিরে বিতর্ক

বাঙালির বসার ঘরে সান্ধ্যকালীন আড্ডায় জনপ্রিয় অভিনেত্রী সৌমী ঘোষ (Soumi Ghosh)। ছোট পর্দায় নিজের অভিনয় দিয়ে তিনি জয় করেন দর্শকদের মন। ইতিমধ্যে ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupoma), ‘আয় তবে সহচরী’ (Ay Tobe Sohochori) সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমী ঘোষ। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। সেখানে প্রায়ই নানান পোশাকে ধরা দিয়ে অনুগামীদের প্রশংসা জুটিয়ে নেন অভিনেত্রী। তবে এই সোশ্যাল মিডিয়াতেই এবার বিতর্কের ঝড় অভিনেত্রীকে ঘিরে। খোলা মঞ্চে বিতর্কিত কথা বলেই সমালোচনার কেন্দ্রবিন্দুতে এখন দাঁড়িয়ে সৌমী ঘোষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সৌমী ঘোষের একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কোথাও একটা অনুষ্ঠানের মঞ্চে মাইক্রোফোন হাতে দাঁড়িয়ে অভিনেত্রী। পরনে সাদা শাড়ি, পিঙ্ক স্লিভলেস ব্লাউজ। আর এই মঞ্চেই শুরু বিতর্কের। পারফরম্যান্সের শেষে অভিনেত্রী দর্শকদের নাচের আহ্বান জানিয়ে বলেছেন,’আপনারা আমাকে যতক্ষন স্টেজে ধরে রাখতে পারবেন, ততক্ষণই আমি থাকবো। আপনারা নাচলে আমিও নাচবো। এবার ধরুন কেউ যদি আমার সঙ্গে যাচ্ছেন এবং তার সঙ্গে আমি একটু নেচে এলাম, এবং পরে পাশের থেকে কেউ বলবে তুমি তো আমাদের এখানে এলে না! আমি কিন্তু যাবো না, যদি নাচো তবেই যাব। তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।’

অভিনেত্রীর এই বক্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। অনেকের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ঘুরছে ভিডিওটি। আর সেখানেই অভিনেত্রী সৌমী ঘোষকে উদ্দেশ্য করে একাধিক তির্যক মন্তব্য করেছেন অনেকেই। এই ভিডিওর কারণে চরম কটাক্ষের মুখেও পড়তে হচ্ছে অভিনেত্রীকে। কেউ কেউ বলছেন, ‘আজ এরকম একটি ড্যান্সার নেই বলে নাচতে পারি না।’ কেউ আবার এটিকে ‘অশ্লীল’ বলেও দাবি করেছেন।

প্রসঙ্গত, অভিনয় ছাড়াও নানা কারণে অভিনেত্রী সৌমী ঘোষ একাধিকবার শিরোনামে উঠে আসেন। কয়েক মাস আগেই অভিনেত্রী স্টেজে উঠে একটি জনপ্রিয় পাঞ্জাবি গান গেয়েছিলেন। তবে পুরো গানটাই ছিল বেসুরো। এর ফলে তাঁকে নেটিজেনদের বিদ্রুপ এবং কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। এখন আবার তিনি আলোচনায় উঠে এলেন।

whatsapp logo