whatsapp channel

Urfi Javed: পোশাকের বদলে চিরুনি দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed)-এর ইউএসপি হল তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশন। উরফি নিজেও জানেন, তিনি যে ধরনের পোশাক পরেন তা সচরাচর স্টাইল বলা যায় না। তবে এই ধরনের পোশাক পরতেও যথেষ্ট সাহস…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed)-এর ইউএসপি হল তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশন। উরফি নিজেও জানেন, তিনি যে ধরনের পোশাক পরেন তা সচরাচর স্টাইল বলা যায় না। তবে এই ধরনের পোশাক পরতেও যথেষ্ট সাহস লাগে। কারণ পোশাকগুলি গড়পড়তা পোশাকের তুলনায় আলাদা। উরফিকে ক্রসাঁ, পিজ্জা, কিউয়ি দিয়ে পোশাক তৈরি করে পরতে দেখা গিয়েছে। পরেছেন প্লাস্টার অফ প‍্যারিসের পোশাকও। কিন্তু এবার সকলকে চমকে দিয়ে উরফি পরলেন চিরুনি দিয়ে তৈরি পোশাক।

Advertisements

সপ্তাহের শুরুতেই উরফি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন একটি বিশেষ পোশাকের ভিডিও। ভিডিওটি বিশেষ কারণ এই ভিডিওতে উরফির পরনের পোশাক তৈরি হয়েছে বিভিন্ন রঙের চিরুনি দিয়ে। অবশ্য এই ভিডিওটি দেখলে অনেকেরই লোকাল ট্রেনের চিরুনি বিক্রেতাদের কথা মনে পড়ে যেতে পারে। ভিডিওর শুরুতে দেখা যায়, উরফির পরনে রয়েছে হলুদ রঙের টি-শার্ট ও ডার্ক ব্রাউন রঙের প্রিন্টেড শর্ট। চিরুনি দিয়ে তাঁর ছোট বোন আসফি জাভেদ (Asfi Javed)-এর চুল আঁচড়াতে ব্যস্ত উরফি। কিন্তু আসফি চুল আঁচড়াতে চান না। তিনি রাগ করে উঠে চলে যান। সেই সময় উরফির মাথায় আসে আইডিয়া।

Advertisements

এরপরেই ভিডিওয় আসে চমক। বিভিন্ন রঙের চিরুনি দিয়ে তৈরি পোশাক দেখা যায় উরফির পরনে। পোশাকটি উরফির শরীরের সাথে আটকানো রয়েছে কয়েকটি সোনালি চেনের মাধ্যমে। দুই পায়ে রয়েছে সবুজ রঙের ওয়েজেস। চুলে বান বেঁধেছেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। ন্যুড পিঙ্ক আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন একই শেডের লিপস্টিকে। উরফির অনুরাগীদের মতে, বিদেশের ফ্যাশন শোয়ে এই ধরনের পোশাক দেখা যায়।

Advertisements

ইদানিং বিভিন্ন রিয়েলিটি শোয়ে দেখা মিলছে উরফির। পাশাপাশি বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন তিনি। এছাড়াও অভিনয় করছেন একাধিক মিউজিক ভিডিওয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements