whatsapp channel

Lopamudra Mitra: রোগা হওয়ার ইঁদুরদৌড় নয়, প্লাস সাইজেই দিব্যি খুশি লোপামুদ্রা মিত্র

চিরকাল নারীশরীরকে বেতসী, তন্বী আখ্যায়িত করা হয়েছে। নারী একটু মোটা হলেই সমাজ তাকে কটুক্তি করেছে। আবার বেশি রোগা হলেও সমস্যা। গায়িকা লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra)-র সাম্প্রতিক পোস্ট যেন এই ধারণার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চিরকাল নারীশরীরকে বেতসী, তন্বী আখ্যায়িত করা হয়েছে। নারী একটু মোটা হলেই সমাজ তাকে কটুক্তি করেছে। আবার বেশি রোগা হলেও সমস্যা। গায়িকা লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra)-র সাম্প্রতিক পোস্ট যেন এই ধারণার বিরুদ্ধে অন্যতম প্রতিবাদ।

Advertisements

সম্প্রতি লোপামুদ্রা নিজের একটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। সেই ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা তাঁতের শাড়ি, নীল ব্লাউজ। একদা ছিপছিপে গায়িকার চেহারা আগের তুলনায় অনেকটাই ভারি। সেই ছবিতে লোপামুদ্রা হ্যাশট‍্যাগ দিয়ে প্লাস সাইজ ইনস্পিরেশন লিখেছেন। অর্থাৎ ভারী চেহারাই তাঁর অনুপ্রেরণা। লোপামুদ্রা নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করেন। কারণ তাঁকে এখনও অবধি কেউ কটাক্ষ করেননি। তিনি যথেষ্ট মোটা হয়েছেন। ছবি দিয়ে তা স্বীকারও করে নিয়েছেন তিনি।

Advertisements

চেহারা ক্রমশ ভারি হয়ে যাচ্ছে। কিন্তু তা নিয়ে লোপামুদ্রার কোনো ভ্রুক্ষেপ নেই। তিনি নিজের মতো রয়েছেন। নিজের অনুরাগীদের উদ্দেশ্যেও ইতিবাচক বার্তা দিয়েছেন লোপামুদ্রা। তিনি জানিয়েছেন, যাঁরা মোটা, তাঁরা যেন সারাক্ষণ হীনমন্যতায় না ভুগে ভালো থাকার চেষ্টা করেন। কারণ তিনি মোটা হয়েও সুখে জীবন কাটাচ্ছেন। লোপামুদ্রা মনে করেন, একটাই জীবন। ফলে এভাবেই হেসে-খেলে কাটিয়ে দেবেন। কে কি বলল, তা নিয়ে ভাবতে চান না তিনি। নিজের মতো করে গান গেয়ে জীবন কাটাতে চান।

Advertisements

লোপামুদ্রা বরাবর এরকমই। তাছাড়া এতটা পথ পেরিয়ে এসে মেয়েরা প্রায় সবাই বদলে যাচ্ছেন। জিমে যান, নিজের মতো করে ফিগার গড়তে। পাত্তা দিতে চান না কাউকে। আসলে পৃথিবীর জন্মলগ্ন থেকে তাঁরা বডি শেমিং-এর শিকার হয়ে আসছেন! এই কারণে এবার মেয়েরাও বুঝে গেছেন, তাঁদের কি করতে হবে!

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media