whatsapp channel

Srabanti-Roshan: সোশ্যাল মিডিয়ায় নতুন নায়ক রোশন সিং, শ্রাবন্তীর জন্যই কি এই পুরস্কার!

যেদিন থেকে শ্রাবন্তী ও রোশন সিংয়ের বিচ্ছেদের সুর প্রকাশ্যে আসতে শুরু করেছে, সেদিন থেকেই সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম দুই জায়গাতেই চর্চায় ছিলেন রোশন সিং। বাস্তবিকভাবে রোশন সিং বলতেই লোকজন…

Avatar

HoopHaap Digital Media

যেদিন থেকে শ্রাবন্তী ও রোশন সিংয়ের বিচ্ছেদের সুর প্রকাশ্যে আসতে শুরু করেছে, সেদিন থেকেই সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম দুই জায়গাতেই চর্চায় ছিলেন রোশন সিং। বাস্তবিকভাবে রোশন সিং বলতেই লোকজন যা বোঝে তা হল শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

বিগত কিছু মাস ধরে দারুন চর্চায় আছেন রোশন। দাম্পত্য রক্ষা করতে চেয়েছিলেন রোশন। যদিও শ্রাবন্তীর তরফ থেকে কোনো সদর্থক উত্তর পাওয়া যায়নি। কিছুদিন আগেই কোর্টের ডেট ছিল, সেদিন রোশন উপস্থিত থাকলেও শ্রাবন্তী উপস্থিত থাকেননি। এদিকে শ্রাবন্তী বহাল তবিয়তে রিলিজ করে ফেললেন দুটি ছবি। একটি ওয়েব সিরিজ দুজনে, অন্যটি আজব প্রেমের গল্প। এছাড়াও শ্রাবন্তীকে বিভিন্ন ফটোশ্যুট করতে দেখা যাচ্ছে, পাশাপাশি ড্যান্স বাংলা ড্যান্স ১১ র মঞ্চে নাচের হিল্লোল তুলতেও দেখা যাচ্ছে।তাহলে কি শ্রাবন্তী নিজের ব্যস্ততা নিয়ে সুখেই আছেন?

শ্রাবন্তীর এমন নীরবতা কি রোশন সিংয়ের জনপ্রিয়তা বাড়িয়ে দিচ্ছে না? অনেকের মতে শ্রাবন্তীর নীরবতা শ্রাবন্তীকে যেমন প্রশ্নের মুখে ঠেলছে তেমনই বারবার চর্চায় উঠে আসছেন রোশন। ঠিক একই ব্যাপার ঘটেছিল নিখিল জৈনের সঙ্গে। ইতিমধ্যে, নিখিল জৈনের নামে ইনস্টাগ্রামে ফ্যান ক্লাব খুলে গিয়েছে।

এবার পালা রোশন সিং এর। গতকাল রাতারাতি খুলে যায় রোশন সিংয়ের ফ্যান ক্লাব। ইতিমধ্যে অনেক ছবি, ভিডিও আপলোড হয়ে গিয়েছে। ওই অ্যাকাউন্টের ‘বায়ো’ অংশে লেখা রয়েছে ‘এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালবাসেন।’ রোশনের এই ফ্যান ক্লাবে অনুগামীরা সংখ্যা ধীরে ধীরে বাড়তে থাকছে। এখনও পর্যন্ত রাজ চক্রবর্তী, অঙ্কুশ হাজরা এবং যশ দাশগুপ্তের মতো তারকাদের ‘ফলো’ করছে অ্যাকাউন্টি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media