Hoop PlusRegional

Manju-Sanal: মহাবিপদে টলিউড অভিনেত্রী মঞ্জু, উদ্বিগ্ন পরিচালক সনল কুমার

উধাও হয়ে গেলেন অভিনেত্রী? নাকি তাঁকে কিডন্যাপ করা হয়েছে? আপাতত এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছেন পরিচালক সনল কুমার (Sanal Kumar)। প্রশ্নগুলি উঠছে মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র (Manju Warrier)-কে ঘিরে। সনলের চিন্তা ধরা পড়েছে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টেও।

সনল তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, তিনি বারবার ফেসবুকে যোগাযোগ করে ও ই-মেল পাঠিয়েও মঞ্জুর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। মঞ্জু তাঁর ইমেল বা ফেসবুকে তাঁর প্রশ্নের উত্তর দেননি। মঞ্জুর খোঁজে তাঁর ম্যানেজারের কাছেও বার্তা পাঠিয়েছিলেন সনল। কিন্তু সেখান থেকেও কোনো উত্তর আসেনি বলে দাবি করেছেন তিনি। অথচ সক্রিয় রয়েছে মঞ্জুর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট। অনেকে মনে করছেন, মঞ্জু ইচ্ছাকৃত অন্তরালে রয়েছেন। কিন্তু সনলের মনে হচ্ছে, কোনো বিপদের সম্মুখীন হয়েছেন মঞ্জু। এমনকি সনলকে অনেকেই বলেছেন, পুলিশের কাছে অভিযোগ করতে।

সনল জানিয়েছেন, মঞ্জুর সম্পর্কে কোনো ঘনিষ্ঠ ব্যক্তিও কোনোরকম তথ্য দিতে পারছেন না। অথচ সনলের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে অনেকে মশকরাও করেছেন। সবকিছু নিয়েই ঘনীভূত হচ্ছে রহস্য।

মঞ্জুর অনুরাগীরাও তাঁকে নিয়ে চিন্তিত। কারণ ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট সক্রিয় থাকা সত্ত্বেও কোনও অভিনেত্রী কখনও গা ঢাকা দিতে চাইবেন না। তাহলে কি সত্যিই বিপদে পড়েছেন মঞ্জু?

Related Articles