Bengali SerialHoop Plus

Susmita Dey: জন্মদিনেই কি চুপিসারে এনগেজমেন্ট সেরে ফেললেন পর্দার পঞ্চমী!

মাসখানেক হল শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। নামভূমিকায় রয়েছেন সুস্মিতা দে (Susmita Dey)। রোজ স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে নাগকন্যা পঞ্চমীর কাহিনী। এই ধারাবাহিকে গ্রামের মেয়ের পোশাকে পঞ্চমীর দেখা মিললেও এদিন হালকা গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিতে দেখা মিলেছে সুস্মিতার। 27 শে জানুয়ারি রাত বারোটা বাজলেই 28 শে জানুয়ারিতে পদার্পণ করল পৃথিবী এবং সুস্মিতার জন্য 28 শে জানুয়ারির মধ্যরাত হয়ে গেল স্মরণীয়। নায়িকার কাছে রাতটি স্পেশ্যাল করে তুললেন তাঁর প্রেমিক অনির্বাণ রায় (Anirban Roy)।

অনেকেই সুস্মিতাকে মধ্যরাতে লেহেঙ্গা-চোলি পরতে দেখে ভেবেছেন, একসাথে হয়তো জন্মদিন সেলিব্রেশন ও এনগেজমেন্ট ছিল তাঁর। প্রকৃতপক্ষে, সুস্মিতার জন্মদিনের আগের দিন ছিল অনির্বাণের দাদার বিয়ে। সেই বিয়ের আসরেই সুস্মিতার জন্মদিন পালনের পরিকল্পনা করেছিলেন অনির্বাণ। ফলে সকলেই ছিলেন বিয়েবাড়ির পোশাকে। লাল রঙের গোলাপ ফুলের আইসিং-এ সাজানো ভ্যানিলা কেকের ব্যবস্থা করেছিলেন অনির্বাণ। বিয়ের আসরেই কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করলেন সুস্মিতা। তিনি জানালেন, অনির্বাণ তাঁকে জন্মদিনে একটি আইফোন উপহার দিয়েছেন। যথেষ্ট উচ্ছ্বসিত সুস্মিতা। কারণ অনির্বাণের ভালোবাসাই তাঁর কাছে প্রকৃত উপহার।

তবে ‘পঞ্চমী’ সবেমাত্র শুরু হয়েছে। ফলে ছুটি পাননি সুস্মিতা। এদিনও শুটিংয়ে যেতে হয়েছে। কিন্তু এদিন কোনো ডায়েট না মানার পরিকল্পনা অব্যাহত। ফলে রাতে অবশ্যই বিরিয়ানি খাবেন সুস্মিতা।

অনির্বাণের সাথে দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। চড়াই-উতরাই, বিচ্ছেদের গুঞ্জন সব সহ্য করেও একে অপরের সাথে, হাত ধরে এগিয়ে গিয়েছেন এই জুটি।

whatsapp logo