BollywoodHoop Plus

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি বর্তমানে বলিউডের চর্চিত নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

আপাতত গোটা দেশ জুড়ে একটাই প্রশ্ন, কেমন আছেন আদা শর্মা (Adah Sharma)! গতকাল তাঁর দুর্ঘটনার খবরে আলোড়ন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। পরে আদা জানিয়েছেন, খুব ছোট একটি পথ দুর্ঘটনা ঘটলেও বর্তমানে তিনি ভালো আছেন। কোনো আঘাত লাগেনি তাঁর। তবে আদা সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর আরোগ্য কামনা করার জন্য। এর মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে আদার শৈশবের ছবি।

শৈশবের স্মৃতি রোমন্থন করেছেন আদা। মেয়েবেলার সেই ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের সাঁতারের পোশাক। মজাদার মুখভঙ্গি করে জানলার পাশে বসে ছবি তুলেছেন আদা। কিন্তু এরপরেই ছিল চমক। নিজের বিকিনি পরিহিত অনেকগুলি ছবি শৈশবের ছবিটির সাথে জুড়েছেন আদা। নীল সমুদ্রের মাঝে ইয়টে কখনও আদাকে দেখা যাচ্ছে সবুজ রঙের সুইমসুট পরে। কাঁধে ফেলা রয়েছে মেটালিক সিলভার জ্যাকেট। এরপরের ছবিতে তাঁকে দেখা যাচ্ছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্টেড বিকিনিতে। তার সাথে আদা গায়ে জড়িয়ে রেখেছেন পার্পল রঙের ফারের জ্যাকেট। একটি ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের সুইমসুট। এই সুইমসুটের নেকলাইনে রয়েছে নেটের ডিটেলিং। একটি ছবিতে আদার পরনে রয়েছে মেরুন রঙের বিকিনি। এই ছবিতে ইয়টের একপাশে দড়িতে নিজেকে ব্যালান্স করতে ব্যস্ত আদা।

সুদীপ্ত সেন (Sudipta Sen) পরিচালিত ফিল্ম ‘দ্য কেরালা স্টোরি’ দেশ জুড়ে মুক্তি পাওয়ার পর আদার অভিনয় প্রশংসিত হচ্ছে। পাশাপাশি ফিল্মও এগিয়ে চলেছে একশো কোটির ক্লাবের দিকে। পশ্চিমবঙ্গে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র নির্দেশে ব্যান করা হয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। এই প্রসঙ্গে আদা জানিয়েছেন, ‘দ্য কেরালা স্টোরি’-কে ব্যান করে সেন্সর বোর্ডের অপমান করা হয়েছে। ‘দ্য কেরালা স্টোরি’ ব্যান করার ঘটনায় আদালতের দ্বারস্থ হয়েছেন সুদীপ্ত।

তবে ‘দ্য কেরালা স্টোরি’-তে অভিনয়ের কারণে প্রশংসিত হওয়ার পাশাপাশি নিয়মিত প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলে জানিয়েছেন আদা।