whatsapp channel

Bhuban Badyakar: জনপ্রিয় বাংলা ধারাবাহিকে অভিনয় করবেন ‘বাদামকাকু’!

একসময় রাস্তায় বিক্রি করতেন কাঁচা বাদাম। নিজেই অন্য বিক্রেতাদের মতো কাঁচা বাদাম বেচার স্ট্র্যাটেজি তৈরি করতে বানিয়েছিলেন গান। কিন্তু সাধারণ সেই গানের দৌলতেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠলেন ‘বাদামকাকু’ ভুবন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় রাস্তায় বিক্রি করতেন কাঁচা বাদাম। নিজেই অন্য বিক্রেতাদের মতো কাঁচা বাদাম বেচার স্ট্র্যাটেজি তৈরি করতে বানিয়েছিলেন গান। কিন্তু সাধারণ সেই গানের দৌলতেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠলেন ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। নতুন বাড়ি তৈরি হল তাঁর। একের পর এক সাক্ষাৎকার, বিদেশি মিউজিক ডিরেক্টরের ‘কাঁচা বাদাম (রিমিক্স’, সবকিছু পাল্টে দিয়েছিল ভুবনবাবুর জীবন। স্ত্রীকে নিয়ে অংশগ্রহণ করেছিলেন স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’ নামে রিয়েলিটি শোয়ে। যদিও তার জন্য যথেষ্ট সমালোচিত হতে হয়েছে ভুবনবাবুকে। এবার গায়ক থেকে হল অভিনেতার ভূমিকায় আত্মপ্রকাশ।

Advertisements

ভুবনবাবু নিজেই জানিয়েছেন, তিন মাস আগে একটি বাংলা ধারাবাহিকের শুটিং করেছেন তিনি। দুই দিন ধরে এই শুটিং চলেছিল। চল্লিশ হাজার টাকার বিনিময়ে ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন ভুবনবাবু। তিনি জানালেন, চরিত্রটি একটি মেয়ের বাবার। মেয়ে প্রেম করে বিয়ের চেষ্টা করলে বাবা তার বিরোধিতা করেন। সম্পূর্ণ কাহিনী এই ঘটনাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। ছোট চরিত্র হলেও পর্দায় অভিনয় করে উচ্ছ্বসিত ভুবনবাবু। তিনি জানালেন, সকলের আশীর্বাদে তাঁর গান মানুষের মন জয় করেছে। সকলের সামনে গান গাওয়ার সুযোগ পাওয়ার পর এবার অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। ভুবনবাবু বললেন, আগামী দিনে আবারও অভিনয়ের সুযোগ পেলে তিনি তা গ্রহণ করবেন।

Advertisements

জানা গিয়েছে, এই ধারাবাহিকটি পয়লা এপ্রিল সন্ধ্যা থেকে একটি টিভি চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে। বর্তমানে দুবরাজপুরের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামে নিজের নতুন বাড়িতে থাকেন ভুবনবাবু। ওই বাড়ির দেওয়ালে ইন্টিরিয়র ডিজাইনার বানিয়ে দিয়েছেন তাঁর প্রতিকৃতি।

Advertisements

এর মাঝে ভুবনবাবু অবশ্য কয়েকটি মিউজিক ভিডিও করে ফেলেছেন। তবে বর্তমানে তাঁর অভিযোগ, নিজের গানের কপিরাইট তাঁর কাছেই নেই।

Advertisements

whatsapp logo
Advertisements