whatsapp channel

Monami Ghosh: রসালো ফলের সঙ্গে তুলনা মনামী ঘোষের!

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বলিউড থেকে টলিউড- নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বলিউড থেকে টলিউড- নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডে বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখনো অব্দি ‘সোনার হরিণ’, ‘এক আকাশের নিচে’, ‘একদিন প্রতিদিন’, ‘বিন্নি ধানের খই’ প্রভৃতি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও ‘মাটি, এক মুঠো ছবি’, ‘বেলাশেষে’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘ভূতের ভবিষ্যত’, ‘বেলাশুরু’র মতো সিনেমাতেও দেখা গেছে তাকে। এককথায় ইন্ডাস্ট্রিতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ।তবে এবার এক অন্য বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হল এই বঙ্গসুন্দরীকে। এবার পোশাক নিয়ে খোঁচা দেওয়া হল তাকে। বিষয়টি ঠিক কি?

সম্প্রতি থাইল্যান্ডে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখানে নীল জলরাশির মাঝে জাহাজের ডেকে দাঁড়িয়ে কোল্ডড্রিংকসের ক্যান হাতে নিয়ে নানা পোজে ছবি দিয়েছেন তিনি। ইতিমধ্যে তার ইনস্টাগ্রামে হ্যান্ডেল থেকে সেইসব ছবি ভক্তদের মনে জায়গা করে নিয়েছে। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে সাদা ও নীল রংয়ের বিকিনি পরে আছেন তিনি। তবে শুধু বিকিনি নয়, তার উপর দুধসাদা রংয়ের স্রাগ জড়িয়ে আছেন তিনি। আর এই পোশাকেই নানা পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী।

আর তার এই সাজের লাস্যময়তা এবং আবেদনময়ী অভিব্যক্তি যেমন মন জয় করেছে ভক্তদের, তেমনই আবার একাংশ এই নিয়ে করছেন হাসাহাসি। শুরু হয়েছে বিষয়টি নিয়ে টোল করাও। সম্প্রতি একটি পোস্ট ইনস্টাগ্রামে বেশ ভাইরাল। এই পোস্টে একদিকে দেখা গেছে এই পোশাক পরিহিতা মনামীকে, অন্যদিকে দেখা গেছে একটি আমকে। কিন্তু এই দুই ছবির মধ্যে মিল বলতে রয়েছে ওই ফলের সাদা রংয়ের কভার এবং অভিনেত্রীর উপরের পোশাক। দুটি জিনিস দেখতে মোটামুটি এক। আরে এই পোশাক নিয়েই শুরু হয়েছে হাসাহাসি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হাসি, মজা, ঠাট্টা করা নতুন কোনো বিষয় নয়। ইতিমধ্যে পোশাক নিয়ে প্রায়ই ট্রোলের মুখোমুখি হতে হয় বি-টাউনের মডেল উরফি জাভেদকে। এছাড়াও আরো অনেক অভিনেত্রীও ট্রোলের মুখোমুখি হয়ে থাকেন প্রায়ই। আর এবার এই তালিকা থেকে বাদ গেলেন না মনামীও।

 

View this post on Instagram

 

A post shared by MemeCraft (@memecraft______)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা