Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: লাল পোশাকে উপর দিকে পা তুলে কি করলেন পর্দার মিঠাই!

‘মিঠাই’ শেষ হয়েছে বেশ কিছুদিন হল, অথচ মানুষ ভুলতে পারেনি গল্পের মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu)। সেইসময়, বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন সৌমিতৃষা। ধারাবাহিক শেষ হতেই ভক্তদের মনে দুঃখ যে আর দেখা যাবে না জয় গোপালের টিমকে, এমনকি মিঠাই রানিকে। এদিকে ভক্তদের মনের কষ্ট মাথায় রেখেই প্রায় দিন সোশ্যাল মিডিয়ায় হাজির হন সৌমিতৃষা। দর্শকরা যাতে হতাশ না হন, সেই জন্য নিত্যনতুন সাজে সজ্জিত হয়ে ধরা দেন তিনি।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ অভিনেত্রীরা সক্রিয় থাকেন। প্রায় অভিনেত্রী ফটোশ্যুট করে নিজেদের ব্যক্ত করেন দর্শকদের সামনে। এতে করে একটা অদৃশ্য বন্ধন তৈরি হয় ভক্তদের সঙ্গে শিল্পীদের। সেরকমই টাইট বন্ডিং তৈরিতে লেগে পড়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু।

অন্যান্য তারকাদের মতন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ সৌমিতৃষা কুণ্ডু। মাঝে মধ্যেই নিজের ভিন্ন অবতারের ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি, অভিনেত্রীকে পাওয়া গিয়েছে একটি লাল পোশাকে। ম্যাক্সি পোশাকটি অত্যন্ত স্টাইলিশ ও বোল্ড। অভিনেত্রীকে এই লাল ড্রেসটিতে যেমন মিষ্টি লেগেছে তেমন বোল্ড লেগেছে। লাল ড্রেসে সৌমিতৃষা এতটাই আকর্ষণীয় ও লাস্যময়ী লেগেছেন যে ভক্তরা তার থেকে চোখ সরাতে পারছে না।

তাহলে কি শুধু ফটোশ্যুট করিয়ে দর্শকদের মণি কোঠায় রয়ে যাবেন সৌমিতৃষা নাকি অন্য কোনো ধারাবাহিকে আবার দেখা দেবেন? ধারাবাহিকে কাজ করছেন কিনা সেই ব্যাপারে নিশ্চিত খবর না থাকলেও সৌমিতৃষাকে শীঘ্রই দেখা যাবে দেবের বিপরীতে ‘প্রধাণ’ ছবিতে। অভিজিত সেনের পরিচালনায় ‘প্রধান’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে বড়পর্দায় ডেবিউ করতে চলেছন এই লাস্যময়ী অভিনেত্রী।

Related Articles