whatsapp channel

Subhashree-Yuvaan: মায়ের হাত ধরে প্রথম সমুদ্র দেখল ছোট্ট ইউভান, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

কয়েক মাস আগে বিধানসভা নির্বাচনের আগে জগন্নাথ দর্শনে গিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly) । সেইসময় ছোট্ট ইউভান (Yuvaan) বাড়িতেই ছিল তার ঠাকুমার কাছে। কিন্তু চলতি…

Avatar

HoopHaap Digital Media

কয়েক মাস আগে বিধানসভা নির্বাচনের আগে জগন্নাথ দর্শনে গিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly) । সেইসময় ছোট্ট ইউভান (Yuvaan) বাড়িতেই ছিল তার ঠাকুমার কাছে। কিন্তু চলতি মাসে সে পার করতে চলেছে তার জীবনের একটি বছর। সুতরাং তার মা-বাবা তাকে নিয়ে গেলেন জগন্নাথ দর্শনে। সম্প্রতি দমদম এয়ারপোর্টে শুভশ্রীর হাত ধরে দুষ্টুমি করতে গিয়ে ক্যামেরাবন্দী হল ইউভান।

এদিন শুভশ্রীর পরনে ছিল সাদা রঙের স্লিভলেস কুর্তি ও জিনস এবং মুখে মাস্ক। ইউভান পরেছিল পিঙ্ক রঙের টি-শার্ট ও কালো ট্রাউজার। কিন্তু মায়ের হাত ধরে একজায়গায় দাঁড়িয়ে থাকলে তো! খুদে রাজপুত্র এয়ারপোর্ট টহল দিতে চাইলেও তার মা তাকে চেপে ধরে রেখেছিলেন। তবে দুষ্টুমিটা সমুদ্রের ধারে গিয়ে ভালোই হয়েছে। মায়ের হাত ধরে খালি পায়ে সি-বিচে হেঁটেছে ইউভান। পরনে সবুজ টি-শার্ট ও জিনসের হাফ প্যান্ট। শুভশ্রীর পরনে ছিল কালো ট্র্যাকস ও সাদা টি-শার্ট। রাজ ছবিটি শেয়ার করে লিখেছেন, ইউভান তার মায়ের ফুটস্টেপ অনুসরণ করছে।

করোনাকালে গত বছর জন্ম হয়েছিল ইউভানের। তার কিছুদিন আগে রাজ পিতৃহারা হয়েছিলেন। তাঁদের পরিবারের উপর নেমে এসেছিল শোকের আবহ। ইউভানের জন্মের পর তাকে আঁকড়ে ধরে স্বাভাবিক জীবনে ফিরেছিলেন রাজ ও তাঁর পরিবার। ইউভানের জন্মের পর থেকেই তার সব মুহূর্ত রাজ ও শুভশ্রী শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই কারণে তাঁদের ট্রোল হতে হয়।

এই প্রসঙ্গে রাজ বলেছেন, তিনি ও শুভশ্রী মধ্যবিত্ত পরিবারের ছেলে-মেয়ে। তাই অত ভেবে কিছু শেয়ার করেন না তিনি। শুধুমাত্র ইউভানের মুহূর্তগুলো ধরে রাখার চেষ্টা করেন তাঁরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media