whatsapp channel

পুরোনো প্রেমিকা বাতিল! পর্দার প্রেমকে সত্যি করছেন ‘ভাগ্যলক্ষ্মী’-ধারাবাহিকের শুভ-রিয়া জুটি

একই সঙ্গে ধারাবাহিকে কাজ, ধারাবাহিক চলাকালীন হিট জুটিতে রূপান্তর, এরপরেই প্রেম। অবাক হচ্ছেন! অনেকেই চেনেন 'ভাগ্যলক্ষ্মী' ধারাবাহিকের 'রিয়া-শুভ' র জুটিকে। রিলের পাশাপাশি এই জুটি এখন রিয়েল লাইফেও প্রেম করছেন বলে…

Avatar

HoopHaap Digital Media

একই সঙ্গে ধারাবাহিকে কাজ, ধারাবাহিক চলাকালীন হিট জুটিতে রূপান্তর, এরপরেই প্রেম। অবাক হচ্ছেন! অনেকেই চেনেন ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের ‘রিয়া-শুভ’ র জুটিকে। রিলের পাশাপাশি এই জুটি এখন রিয়েল লাইফেও প্রেম করছেন বলে জানা গিয়েছে, তাও আবার এক্স গার্লফ্রেন্ডের অভিমানী পোস্ট থেকে।

অবনিকা বিশ্বাস বলে একটি মেয়ের সঙ্গে পর্দার শুভ ওরফে প্রারব্ধী প্রেম করতেন বলে জানা গিয়েছে। কিন্তু, ধারাবাহিক চলাকালীন রিয়া ওরফে অস্মিতার সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়ে যান পর্দার শুভ। সত্যি কি তাই? কি বলছে রিয়া শুভর সোশ্যাল মিডিয়ার পেজ?

পুরোনো প্রেমিকা বাতিল! পর্দার প্রেমকে সত্যি করছেন 'ভাগ্যলক্ষ্মী'-ধারাবাহিকের শুভ-রিয়া জুটি

ইতিমধ্যে অস্মিতা এবং প্রারব্ধী দুজনেই একই ছবি ইনস্টাগ্রাম পেজে এবং স্টোরিতে শেয়ার করেছেন। দুটো ছবিতেই স্পষ্ট যে তারা সত্যি প্রেম করছেন একে অপরের সঙ্গে। তাহলে কি ধারাবাহিকের জন্য রিয়েল লাইফের প্রেমিক প্রেমিকাকে বিদাই দিলেন এই জুটি? প্রশ্ন থাকছেই।

পুরোনো প্রেমিকা বাতিল! পর্দার প্রেমকে সত্যি করছেন 'ভাগ্যলক্ষ্মী'-ধারাবাহিকের শুভ-রিয়া জুটি

এরই মধ্যে অবনিকা বিশ্বাস নামক একটি মেয়ে তার ইনস্টাগ্রাম স্টোরিতে অস্মিতা এবং প্রারব্ধী’র রিলেশনশিপ তুলে ধরে ওদের এক্সপোজ করেন। পর্দার রিয়া শুভর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে অবনিকা ওদের অভিনন্দন জানায় এবং তিনি তাদের জীবন থেকে সরে যাচ্ছেন বলে প্রকাশ করেন। তাহলে কি জুটির জন্য সত্যিকারের প্রেম এখন বাতিলের খাতায়? সত্যি কি পর্দার জৌলুস ভুলিয়ে দিল রিয়েল লাইফের প্রেমিকাকে?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media