whatsapp channel

Swikriti Majumder: আকাশের পরী নই: স্বীকৃতি

আগামী 29 শে ডিসেম্বর ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হতে চলেছে বাংলা ওয়েব সিরিজ ‘রাজা, রানি, রোমিও’। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) ও অর্পণ ঘোষাল…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আগামী 29 শে ডিসেম্বর ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হতে চলেছে বাংলা ওয়েব সিরিজ ‘রাজা, রানি, রোমিও’। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) ও অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। প্রকৃতপক্ষে, স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিল অর্পণ ও স্বীকৃতির জুটি। ধারাবাহিকটি যথেষ্ট অল্প সময়ের মধ্যে অফ এয়ার হয়ে গেলেও অর্পণ ও স্বীকৃতির জুটিকে আবারও দেখতে চেয়েছিলেন সকলে। অবশেষে ক্লিক ওটিটিতে আবারও ফিরতে চলেছেন তাঁরা। এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘রাজা, রানি, রোমিও’-র প্রোমোশন। সাধারণতঃ অর্পণ ও স্বীকৃতি এবার প্রোমোশনের হাতিয়ার করলেন ট্রোলকে।

Advertisements

তবে এর মধ্যেই ভাইরাল হয়েছে ‘রাজা, রানি, রোমিও’-র ট্রেলার। এই ওয়েব সিরিজের প্রথম সিজনের ট্রেলার দেখার পর এখন থেকেই দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা শুরু করেছেন দর্শকদের একাংশ। অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্বীকৃতি ও অর্পণের কাছে জানতে চেয়েছেন, কবে আসতে চলেছে ‘রাজা, রানি, রোমিও’-র দ্বিতীয় সিজন। অনেকে লিখেছেন , তাঁরা একসাথে দুটি সিজন দেখবেন। অনেকে দৃঢ়প্রতিজ্ঞ, দ্বিতীয় সিজনের ঘোষণা না হলে তাঁরা নতুন সিজন দেখবেন না। তবে অর্পণ তাঁর অনুরাগীদের অনুরোধ করলেন অবশ্যই প্রথম সিজনটি দেখতে। নাহলে তাঁরা অনেক সাসপেন্স মিস করতে চলেছেন। এছাড়াও প্রথম সিজনের ভিউয়ারশিপ ভালো হলে তবেই সেকেন্ড সিজনে ইনভেস্টমেন্ট হবে।

Advertisements

স্বীকৃতি সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। কিন্তু নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে লিখেছেন, জামাকাপড় ছাড়া ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার দরকার নেই। অর্ধনগ্ন ছবি শেয়ার না করে পুরো ছবি শেয়ার করলেই হত। প্রত্যুত্তরে স্বীকৃতি বললেন, তিনি এই কারণেই জিমে ওয়ার্কআউট করতে যাচ্ছেন। খুব শীঘ্রই ট্রোলারদের আশা পূরণ করবেন তিনি। অনেকে অবশ্য স্বীকৃতিকে ‘আকাশের পরী’ বলে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

স্বীকৃতি বললেন, তিনি আকাশের পরী নন। স্বীকৃতি নিজেকে রাজা বা রানি অথবা রোমিও বলে মনে করেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by KLiKK (@klikk.tv)

whatsapp logo
Advertisements